• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্বাধীনতা দিবস ২০২০: কয়েকটি ওয়েব সিরিজ যা আপনার দেশপ্রেমকে নতুন করে উজ্জীবিত করবে

করোনা আবহে স্বাধীনতা দিবসে বাড়িতেই থাকতে হবে আপনাকে। ছুটিতে পরিবার বা বন্ধুদের সঙ্গে বাইরে ঘুরে আসার কোনও উপায় নেই। এবারে আবার পরপর দুই দিন ছুটিতে কাছে কোথা থএকে বেরিয়ে আসার সুবর্ণ সুযোগ ছিল। তবে কিছুই হবে না। তার বদলে যেটা করতে পারেন, তা হল, মোবাইল বা টিভিতে দেশ ভক্তিমূলক ওয়েব সিরিজ দেখে নতুন করে দেশপ্রেমে মজতে পারেন। সময়টাও ভালোই কাটবে। সেরকমই কয়েকটা ওয়েবসিরিজের নাম দেওয়া থাকল আপনার জন্যে :

বোস : ডেড অর অ্যালাইভ (অল্ট বালাজি)

নেতাজী সুভাষ চন্দ্রবোসের জীবনীর উপর ভিত্তি করে তৈরি এই বায়োগ্রাফিকাল ওয়েব সিরিজটি ওটিটি প্ল্যাটফর্মের অন্যতম শ্রেষ্ঠ। সিরিজে রাজকুমার রাও হয়েছে নেতাজী সুভাষ চন্দ্র বোস। ২০১৭ সালে এটি অল্ট বালাজি প্ল্যাটফর্মে রিলিজ করেছিল।

দ্য ফরগটেন আর্মি (অ্যামাজন প্রাইম ভিডিও)

দ্য ফরগটেন আর্মি - আজাদি কে লিয়ে এই বছরের শুরুর দিকে রিলিজ করেছিল। বলিউডের জনপ্রিয় ডিরেক্টর কবির খানের নির্দেশনায় তৈরি এই সিরিজটি অ্যামাজন প্রাইম অ্যাপে দেখতে পারবেন আপনি। সানি কৌশল, এমকে রায়না, শরবারি ওয়াঘ এই সিরিজে অভিনয় করছেন। নেতাজী সুভাষ চন্দ্র বোসের আজান হিন্দ ফৌজের কাহিনী বিবরণ করছে এই সিরিজটি।

দ্য টেস্ট কেস (অল্ট বালাজি)

নাগেশ কুকুনুর ও বিনয় ওয়াইকুলের নির্দেশনায় তৈরি এই সিরিজটি অল্ট বালাজি প্ল্যাটফর্মে রয়েছে। এই সিরিজে মিরত কউর অভিনয় করেছেন শিখা শর্মার চরিত্রে। সেনায় প্রথম নারী যিনি কম্ব্যাটে গিয়েছিলেন, তা নিয়ে এই সিরিজটি। এই সিরিজে জুহি চাওয়া, অতুল কুলকর্ণি, রাহুল দেব, অনুপ সোনিরাও অভিনয় করেছেন।

দ্য ফাইনাল কল (জি৫)

অর্জুন রামপাল অভিনীত এই সিরিজটি প্রিয়া কুমারের লেখা বই, আই উইল গো উইথ ইউ: দ্য ফ্লাইট অফ আ লাইফটাইম-এর গল্প অনুসারে। সিরিজে দেখা যাচ্ছে কীভাবে মুম্বই থেকে সিডনিগামী একটি বিমানের ক্যাপ্টেন আত্মহত্যার কথা ভাবে এবং সব যাত্রীরা এর জেরে প্রাণ সংশয়ে ভুগতে থাকে।

দ্য ফ্যামিলি ম্যান (অ্যামাজন প্রাইম ভিডিও)

মনোজ বাজপেয়ি অভিনীত এই থঅরিলারটি গুপ্তচরবৃত্তি নিয়ে। কী করে একজন মানুষ দেশের হয়ে নিজের জীবনের বাজি খেলে আবার পরিবারের সঙ্গে সময় কাটায়, এটাই এই গল্পে তুলে ধরা হয়েছে। মনোজ বাজপেয়ির অভিনয় ছাড়াও এই সিরিজের গল্প আপনাকে টানা স্ক্রিনের সামনে বসিয়ে রাখতে বাধ্য করবে।

এসএসসির শুন্যপদের তালিকা ঘোষণা করুক রাজ্য সরকার মন্তব্য সুজনের

স্বাধীনতা দিবস ২০২০: বলিউডের কিছু গান যা আজও দেশপ্রেমের 'জোশ' তুঙ্গে রাখে! একনজরে তালিকা

English summary
Indipendence day special web series that will boost nationalism in you and entertain in lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X