• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভিউয়ার্স বেড়েছে দূরদর্শনের, মহাভারত–রামায়ণ দেখতে ভিড় জমছে চ্যানেলে

লকডাউন অবস্থায় মানুষের অবসর সময় কাটানোর জন্য নতুন পন্থা খুঁজে বার করেছেন টেলিভিশন জগৎ। পুনরায় সম্প্রচার শুরু করা হয়েছে মহাভারত–রামায়ণের। যদিও সাধারণ মানুষই এই ধারাবাহিক পুনরায় সম্প্রচারের আবেদন করেন। তাদের কথা মেনেই রোজ প্রসার ভারতী সিদ্ধান্ত নেয় যে দু’‌বেলা করে সম্প্রচার করা হবে এই ধারাবাহিক গুলি। এরপরই চ্যানেলটি তখন থেকেই বাম্পার রেটিং উপভোগ করছে।

ভিউয়ার্স বেড়েছে দূরদর্শনের, মহাভারত–রামায়ণ দেখতে ভিড় জমছে চ্যানেলে

বার্ক ইন্ডিয়ার পক্ষ থেকে জানা গিয়েছে যে ডিডি ন্যাশনালে ১৪ সপ্তাহের জিইসিই যোগ করে ভিউয়ার্স বেড়েছে ১.‌৯ বিলিয়ন ও ডিডি ভারতী অর্জন করেছে ৫১ মিলিয়ন। ডিডি ন্যাশনাল পর পর দুই সপ্তাহ ধরে ভারতে এক নম্বর ওয়াচ জিইসি এবং গত সপ্তাহে ১.‌৫ বিলিয়ন ইম্প্রেশনে নিজস্ব দর্শকের রেকর্ডকে ছাড়িয়ে গেছে।

ভবানীপুরে রেশন দোকানে সারপ্রাইজ ভিজিট মুখ্যমন্ত্রীর, মাস্কও দিলেন নিজেই

প্রসার ভারতীর সিইও শশী শেখর এই পরিসংখ্যান টুইট করে দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন। তিনি লিখেছেন, '‌রামায়ণে অনবরত রেকর্ড ভিউয়ার্সশিপ। ধন্যবাদ জানাই দেশের সব ডিডি ন্যাশনাল ভিউয়ার্সকে।’‌ রামায়ণ–মহাভারত পৌরাণির ধারাহিকের পাশাপাশি দূরদর্শনে দেখানো হবে ব্যোমকেশ বক্সী, বুনিয়াদ ও ধেখ ভাই দেখও।

English summary
According to the data shared by BARC India, the overall viewership of DD National across all the GECs for the Week 14 was 1.9 billion impressions while DD Bharati garnered 51 million impressions.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X