• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বসে উত্তপ্ত লড়াই, রাখি সাওয়ান্ত তাঁর নাক ভেঙে দেওয়ার অভিযোগ তুললেন জ্যাসমিনের বিরুদ্ধে

বুধবার বিগ বস–১৪–এর বাড়িতে দেখা যাবে জ্যাসমিন ভাসিন ও রাখি সাওয়ান্তের মধ্যে ধুন্ধুমার লড়াই। এই দু’‌জনের তর্ক–বিতর্ক খুব শীঘ্রই উত্তপ্ত ঝগড়ায় পরিণত হয়। এর আগে জ্যাসমিন রাখির মুখ মুখোশের আড়ালে ঢেকে দেন। রাখি এরপর জোরে জোরে কাঁদতে শুরু করেন এবং জ্যাসমিন তাঁর নাক ভেঙে দিয়েছেন এই অভিযোগ করেন।

বিগ বসে উত্তপ্ত লড়াই, রাখি সাওয়ান্ত তাঁর নাক ভেঙে দেওয়ার অভিযোগ তুললেন জ্যাসমিনের বিরুদ্ধে

জ্যাসমিন এবং বাড়ির অন্য সদস্যরা মনে করেন যে রাখির এই ব্যাথা নকল এবং অন্যদের থেকে তিনি সহানুভূতি আদায় করার জন্য এই নাটক করছেন। বাড়ির সদস্যরা জানিয়েছেন যে রাখির এই কান্না তাঁর আরও একটি নাটক ছাড়া কিছুই নয়। যদিও অভিনব শুক্লা ও আলি গনি সকলকে রাখির এই পরিস্থিতির ওপর হাসতে বারণ করেন এবং তাঁদের জানান শান্ত হয়ে থাকতে। জানা গিয়েছে, এক কাপ কফি নিয়ে রাখি সাওয়ান্ত ও জ্যাসমিনের মধ্যে বচসা শুরু হয় এবং রাখি সকলকে অভিশাপ দেওয়ায় সকলেই তাঁর নিন্দা করেন। মঙ্গলবারে শুরু হওয়া এই ঝগড়ার রেশ বুধবারও দেখা যায়। সোমবার নমিনেশন টাস্ককে কেন্দ্র করে বাড়ির সদস্যদের মেজাজ এমনিতেই ঠিক নয়। বুধবার দেখা যাবে রাখি সাওয়ান্ত হুমকির স্বরে জ্যাসমিনকে আঘাত করার কথা জানাবেন।

রাখি–জ্যাসমিন ছাড়াও আরশি খান ও রাহুল বৈদ্যর মধ্যে ঝামেলার সৃষ্টি হয়। আরশি জানিয়েছেন, রাহুল একজন ভুয়ো ব্যক্তি যিনি শোয়ের মাঝেই খেলা ছেড়ে বেড়িয়ে যান। রাহুল প্রথমে আরশিকে এড়িয়ে গেলেও আরশির ক্রমাগত মন্তব্য রাহুলকে মেজাজ হারাতে বাধ্য করেন। রাহুল জানান যে আরশির মাথায় কিছুই নেই এবং তিনি প্রতিক্রিয়া করতে শুরু করেন। বিকাশ গুপ্তা ও সোনালি ফোগাতকে দেখা যায় রাখি সাওয়ান্তকে সমর্থন করতে।

English summary
heated fight in bigg boss rakhi sawant accused jasmine of breaking her nose
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X