• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বস ১৪:‌ নমিনেশন থেকে ক্যাপ্টেন ইজাজ খান কাকে বাঁচালেন?‌

বিগ বস ১৪–এর নতুন প্রোমো, যা দেখার পর বোঝা যাচ্ছে এবার এই বাড়িতে বড়সড় বদল ঘটতে চলেছে। বাড়ির ঘনিষ্ঠ সদস্যদের মধ্যে এবার ঝামেলা শুরু হয়ে গিয়েছে। সাম্প্রতিক প্রোমোতে দেখা গিয়েছে, ক্যাপ্টেন ইজাজ খানকে ক্ষমতা দেওয়া হয়েছে নমিনেটেড সদস্যদের মধ্য থেকে কোনও একজনকে তিনি বাঁচাতে পারেন এবং ইজাজ খান বাঁচান জ্যাসমিনকে। যা দেখার পর বাড়ির সদস্যরা একটু অবাক হয়ে যান। ইজাজের এই সিদ্ধান্ত বিশেষ করে মেনে নিতে পারেননি পবিত্র পুনিয়া, যিনি ইজাজের খুবই ঘনিষ্ঠ। ইজাজের এই সিদ্ধান্ত পবিত্রকে ভীষণভাবে আঘাত করেছে।

বিগ বস ১৪:‌ নমিনেশন থেকে ক্যাপ্টেন ইজাজ খান কাকে বাঁচালেন?‌

প্রোমো ভিডিওতে দেখা গিয়েছে, পবিত্র মানসিকভাবে ভেঙে পড়ে নিক্কিকে বলছেন, '‌অউকাত দিখানা ইসে কহতে হ্যয়। মুঝে পতা থা গেম খেল রাহা হ্যায় (‌নিজের রং দেখানে একে বলে। আমি জানতাম খেলা খেলছে আমার সঙ্গে)‌।’‌ এরপর পবিত্র বলেন, '‌অব দেখ (‌দেখ এবার কি করি)‌’‌।

অন্যদিকে নিক্কির আচরণ বাড়ির সদস্যদের তাঁর বিরুদ্ধে করে চলছে। পবিত্র তাঁকে কটাক্ষ করে বলেন, '‌এটা একেবারে নোংরা খেলা।’‌ নিক্কির সমালোচনা করে নয়না সিংকেও বলতে শোনা গিয়েছে, '‌মেয়েদের সম্মানটা তো রাখো, নিজের সম্মান রাখতে না পারলে নিজের মায়ের সম্মান তো রাখো।’‌ এরপর রাহুল বৈদ্যকেও বলতে শোনা গিয়েছে যে নিক্কি তাঁর আসল রঙ দেখিয়ে দিয়েছে।

বাড়ির সদস্যদের সিদ্ধান্তে বিগ বস থেকে চলে গেলেন নিশান্ত সিং ও কবিতা কৌশিক

কলকাতাঃ রাজ্যে ব্যাপক প্রশাসনিক রদবদল, ৭ জেলাশাসকের বদলির নির্দেশ নবান্নে

English summary
eijaz khan save jasmine bhasin from nomination
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X