• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বসের বাড়ি ছাড়লেন শোয়ের অন্যতম হেভিওয়েট প্রতিযোগী ইজাজ খান

বিগ বস–১৪–এর বাড়ি থেকে এবার ঘরছাড়া হলেন হেভিওয়েট সদস্য ইজাজ খান। বিশেষ সূত্রের খবর, ইজাজ খান বাড়ি ছেড়ে বিশেষ কারণে গিয়েছেন যে কারণে কোনও এভিকশন এই সপ্তাহে আর হবে না। এই খবর নিশ্চিত করে কালার্সের পক্ষ থেকেও বলা হয়েছে।

বিগ বসের বাড়ি ছাড়লেন শোয়ের অন্যতম হেভিওয়েট প্রতিযোগী ইজাজ খান

সূত্রের খবর, ইজাজ খান অন্য একটি প্রকল্পের জন্য আগে থেকেই চুক্তিবদ্ধ ছিলেন। একটি ছবির শুটিংয়ের জন্য তাঁকে বিগ বসের বাড়ি ছাড়তে হল। স্পটবয়ই নামের এক সূত্র মারফত বলা হয়েছে, '‌সংশ্লীষ্ট এই প্রজেক্টটির শুটিং শুরু করার কথা ছিল গত বছরই। কিন্তু করোনা মহামারির কারণে সব কিছু পিছিয়ে যায় এবং ইজাজ খান বিগ বসে সই করেন। জানুয়ারি মাসে এই রিয়্যালিটি শো শেষ হওয়ার কথা ছিল, সেই অনুযায়ী তিনি ছবির শুটিং শুরু করবেন বলে জানিয়েছিলেন। কিন্তু এখন এই শো ফেব্রুয়ারির ২১ তারিখ পর্যন্ত চলবে, তাই ইজাজ খান মাঝখানেই শো ছেড়ে বেরিয়ে গেলেন। যদিও ইজাজের টিম বিগ বস ও শুটিংয়ের তারিখ আগেপিছে করার চেষ্টা করেছিলেন কিন্তু তা সম্ভব হয়নি। তাই বাধ্য হয়েই ইজাজ খান বেরিয়ে যান।’‌ যদিও আবার তিনি শোয়ের মধ্যে প্রবেশ করবেন কিনা ভবিষ্যতে তা এখনও জানা যায়নি। তবে ইজাজের আচমকা শো ছেড়ে চলে যাওয়ায় দর্শকদের পাশাপাশি তাঁর ভক্তদেরও অবাক করেছে।

ইজাজ খানের প্রস্থানের পাশাপাশি বিতর্কিত এই শোয়ে চ্যালেঞ্জার্স হিসাবে প্রবেশ করেছেন দেবলীনা ভট্টাচার্য। এই সপ্তাহে ইজাজের পাশাপাশি নমিনেট ছিলেন রাহুল বৈদ্য, নিক্কি তাম্বোলি এবং সোনালি ফোগাত। কিন্তু ইজাজের বাড়ি ছেড়ে যাওয়ার পর অন্য সদস্যরা সুরক্ষিত হয়ে গিয়েছেন।

গেরুয়া শিবিরের হাতিয়ারেই কেন্দ্রকে 'জবাব' দেবে কৃষকরা! পাল্টা ঘুঁটি সাজাচ্ছেন মোদীরা

English summary
Suddenly Eijaz Khan leave the big boss show
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X