• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমার জন্য বাইরে অপেক্ষা করিস, বিগ বসেই পবিত্রাকে প্রেম নিবেদন করলেন ইজাজ খান

বিগ বসের সাম্প্রতিকতম পর্বে দেখা গিয়েছে যে প্রাক্তন বিগ বসের প্রতিযোগী ও অভিনেত্রী সানি লিওনি বিশেষ অতিথি–চিকিৎলক হয়ে বাড়িতে এসেছেন। তিনি বিগ বসের বাড়িতে সদস্যদের রোগের সমাধান করতে আসেন। সকলেই সানিকে দেখার জন্য উদগ্রীব হয়ে ছিলেন।

আমার জন্য বাইরে অপেক্ষা করিস, বিগ বসেই পবিত্রাকে প্রেম নিবেদন করলেন ইজাজ খান

প্রথম ব্যক্তি যাঁকে সানি চেকআপের জন্য ভেতরে ডাকেন তিনি ছিলেন ইজাজ খান। সানি লিওনি ইজাজের ইলেকট্রোকার্ডিওগ্রাম করেন এবং দেখেন যে হৃদযন্ত্রের ওঠানামা বেশ উচ্চ এবং সেটা কেন তাও স্বীকার করেন ইজাজ। ইজাজ খান বলেন, '‌আমার হৃদয়ের সমস্ত ছন্দে পবিত্রা রয়েছেন। পরিস্থিতি যাই হোক আমি বাইরে প্রস্তুত আছি।’‌ ক্যামেরার দিকে তাকিয়ে ইজাজ পবিত্রাকে ভালোবাসার সঙ্গে বলেন, '‌তোর অভাব বোধ করছি, আমি আরও প্রেমে পড়ছি।’‌ তিনি এরপর আরও জানান যে ভালোবাসা খুব সাহসী শব্দ এবং তিনি সেটা ব্যবহার করতে চান না। ইজাজ নিজের অনুভূতি উজাড় করে দিয়ে বলেন, '‌মন করছে তোর সঙ্গে বাইরে এসে দেখা করি। আশা করছি তুই আমার জন্য অপেক্ষা করছিস। আমার মনে হয় আমি পবিত্রার প্রেমে পড়েছি।’‌ যদিও এর আগে পবিত্রা নিজেই জানিয়েছিলেন যে তিনি ইজাজকে পছন্দ করলেও এই অনুভূতিকে এখনই প্রেম বলতে চান না।

অন্যদিকে, বাড়ির ক্যাপ্টেন হওয়া সত্ত্বেও রবিবার উইকেন্ড কা ওয়ারে বাড়ি থেকে বেরিয়ে গেলেন রাহুল মহাজন। একজন চ্যালেঞ্জার্স হিসাবে ঢুকেছিলেন তিনি এই বাড়িতে।

কলকাতাঃ বাগুইহাটিতে ডান্সারের দেহ উদ্ধারে রহস্য ঘণীভূত হচ্ছে, অধরা অভিযুক্ত

মোড় ঘুরবে কৃষি আন্দোলনের! কেন্দ্র-কৃষক বৈঠকের আগে রিলায়েন্সের বিবৃতি ঘিরে জল্পনা

English summary
eijaz khan admit he is in love with pavitra poonia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X