• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উচ্চমাধ্যমিক পরীক্ষায় কেমন রেজাল্ট করল রাণী রাসমণি সিরিয়ালের দিতিপ্রিয়া

শুটিং ফ্লোরের ব্যস্ততা, সঙ্গে বিজ্ঞাপন, সাক্ষাৎকার, ওয়েব সিরিজ সবকিছু সামলে এ বছর উচ্চমাধ্যমিক পরীক্ষায় ভালো নম্বর পেয়ে পাশ করেছেন রাণী রাসমণি থুড়ি দিতিপ্রিয়া রায়। ৮২ শতাংশ নম্বর পেয়ে অত্যন্ত খুশি দিতিপ্রিয়া।

উচ্চমাধ্যমিক পরীক্ষায় পাশ করল দিতিপ্রিয়া রায়

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রাণী রাসমণিতে প্রধান চরিত্রে অভিনয় করছে দিতিপ্রিয়া। সারাদিন শুটিং সেরে পড়াশোনা ঠিকই চালিয়ে গিয়েছে সে। শুক্রবার উচ্চমাধ্যমিকের ফলাফল আসার আগে অন্যান্য পড়ুয়াদের মতো তারও বুকের ধুকপুকানি বেড়ে গিয়েছিল। কিন্তু ফলাফল প্রকাশের পর দেখা গেল দিতিপ্রিয়া ৮২.‌৪ শতাংশ নম্বর পেয়েছে। ইংলিশ ও অন্য দুই বিষয়ে লেটার মার্কস এসেছে তার। মা–বাবার পাশাপাশি তার এই রেজাল্টে খুশি সিরিয়ালের অন্যান্য কলাকুশলীরাও।

শুক্রবার সকাল থেকে অভিনেত্রী একটু হলেও ভয়ে ছিল কিন্তু তার মা–বাবা জানতেন যে সে ভালো নম্বর নিয়ে পাশ করবে। সন্ধ্যায় অনলাইনে নিজের রেজাল্ট দেখার পর উচ্ছাসের বাধ ভেঙে যায় দিতিপ্রিয়ার। ভবিষ্যতে ইংলিশ বা সোশিওলজি নিয়ে পড়াশোনা করতে চায় সে।

নিজের ভালো রেজাল্টের সাফল্য বাড়িতেই মা–বাবার সঙ্গে পালন করে দিতিপ্রিয়া। তার মা অভিনেত্রীর প্রিয় খাবার রান্না করে। বন্ধু–বান্ধব, ইন্ডাস্ট্রির লোকজন ও ভক্তদের অভিনন্দনের ফোন পেয়ে আপ্লুত অভিনেত্রী। রাণী রাসমণি ধারাবাহিকের সহ–অভিনেতারাও দিতিপ্রিয়াকে অভিনন্দন জানিয়েছেন। দিতিপ্রিয়া নিজেও তার সাফল্যের খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

দিতিপ্রিয়া শুটিংয়ের মাঝেই পড়াশোনা চালিয়ে গিয়েছে। সে নিজের বই শুটিং ফ্লোরে নিয়ে যেত এবং ব্রেক পেলেই উচ্চমাধ্যমিকের প্রস্তুতি সেরে নিত সে। দিতিপ্রিয়া মাধ্যমিকেও ভালো ফল করেছিল। রাণী রাসমণিতে অসাধারণ অভিনয়ের দক্ষতা দেখিয়ে দিতিপ্রিয়া সকলের মন জয় করেছে।

English summary
Actress Ditipriya Roy passed this year higher secondary examination
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X