• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে রাহুলের বিয়ের প্রস্তাবে সাড়া দিলেন টেলি অভিনেত্রী দিশা

বিগ বসের বাড়ির সদস্য রাহুল বৈদ্য বিয়ের প্রস্তাব দিয়েছেন তাঁর দীর্ঘকালের বান্ধবী ও টেলি অভিনেত্রী দিশা পরমারকে। ওইদিন দিশার ২৬তম জন্মদিন ছিল। সেই বিশেষ দিনে জাতীয় টেলিভিশনে সব সদস্যদের সামনে রাহুল হাঁটু গেঁড়ে বসে দিশাকে বিয়ের প্রস্তাব দেন। রাহুল তাঁর সাদা টি–শার্টে লেখেন '‌ম্যারি মি’‌। কিন্তু এরপর থেকেই রাহুল দিশার পক্ষ থেকে কোনও জবাব এখনও পর্যন্ত পাননি। কিন্তু দীর্ঘ ১১ দিন অপেক্ষার পর অবশেষে রাহুলের প্রস্তাবের উত্তর দিশা পাঠিয়ে দিয়েছেন বিগ বসের কাছে।

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে রাহুলের বিয়ের প্রস্তাবে সাড়া দিলেন টেলি অভিনেত্রী দিশা

শনিবার উইকেন্ড কা ওয়ার পর্বে '‌এমপিএল কলার অফ উইক’‌ রাহুলকে প্রশ্ন করেন তিনি কি দিশার থেকে উত্তর পেয়েছেন?‌ রাহুল খুব হতাশ হয়ে জানিয়েছেন যে তিনি এখনও দিশার থেকে কোনও জবাব পাননি। তিনি ওই কলারকে এটা অনুরোধ করেন তিনি যেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দিশাকে তাঁর জবাব পাঠানোর জন্য বলেন। শোয়ের সঞ্চালক সলমন খান এই সুযোগ হাতছাড়া করেন না এবং রাহুলের সঙ্গে এটা নিয়ে মজা করতে শুরু করেন। সমন জানান যে তিনি চাইলে তাঁর হয়ে দিশাকে তিনি উত্তর দেওয়ার জন্য বলতে বলেন। যদিও অনেক পরে রাহুল বৈদ্য এটা বুঝতে পারেন যে তাঁর সঙ্গেমজা করছেন ভাইজান। সলমন এও জানান যে হয়ত দিশা এই শোটা দেখেননা, তাই হয়ত তিনি তাঁর জবাব পাঠাননি রাহুলকে।

কিন্তু আশ্চর্যজনকভাবে দিশা বিগ বসের সব পর্ব খুবই মনোযোগ দিয়ে দেখেন এবং শনিবারের উইকেন্ড কা ওয়ার দেখার পর তিনি অবশেষে তাঁর জবাব পাঠিয়ে দিয়েছেন। রাহুলের বিয়ের প্রস্তাবের উত্তর তিনি জানিয়েছেন। দিশা টুইট করে বলেছেন, '‌আমি আমার জবাব পাঠিয়ে দিয়েছি।’‌ এর আগে রাহুলের বিয়ের প্রস্তাব দেখার পর দিশা তাঁর ভাবনা সোশ্যাল মিডিয়ায় জানান। তিনি ছোট্ট করে লেখেন '‌হে ভগবান’‌। তবে তিনি রাহুলকে নিয়ে কি ভাবনাচিন্তা করছেন বা তাঁর প্রস্তাবে রাজি হবেন বা হবেন না সে নিয়ে কিছুই জানাননি।

কলকাতা : সিনেমা হলে দশর্কের অভাব, হল বন্ধ করতে চলছে প্রিয়া সিনেমা কর্তৃপক্ষ

English summary
disha parmar finally sends her answer to rahul vaidyas marriage proposal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X