• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়! ‘দাদাগিরি আনলিমিটেড সিজন ৯’ শুটিং বন্ধ, স্যানিটিইজ হচ্ছে সেট

Google Oneindia Bengali News

করোনা আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়। রিপোর্ট আসতেই মহারাজা আইসোলেশনে। ভারতীয় ক্রিকেট বোর্ডের (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় , যিনি বর্তমানে 'দাদাগিরি আনলিমিটেড সিজন ৯’ সঞ্চালনা করছেন। কলকাতায় কোভিড ১৯ এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন। ফলে রিয়েলিটি শো-এর শুটিং বন্ধ হয়ে যায়। প্রাক্তন ভারতীয় অধিনায়কের কোভিডের লক্ষণ রয়েছে। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে তাকে কলকাতার উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Positive Story : দু বছর বন্ধ থাকার পরে খাদ্যমন্ত্রীর প্রচেষ্টায় রেশন কার্ড পেলেন বসিরহাটের ৫০ টি পরিবার

দাদাগিরি আনলিমিটেড সিজন ৯

দাদাগিরি আনলিমিটেড সিজন ৯

সৌরভ গঙ্গোপাধ্যায়ের সোমবার রাতে করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসার পরে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তার রক্তের নমুনা জিনোম সিকোয়েন্সিং পাঠানো হবে যাতে তিনি ওমিক্রন ভাইরাসে সংক্রামিত হয়েছেন কি না তা দেখার জন্য। এদিকে, তার শো দাদাগিরি আনলিমিটেড সিজন ৯ এর শুটিং আপাতত বন্ধ রয়েছে। দাদাগিরির কাস্ট এবং ক্রু এবং প্রতিযোগীদের কোভিড প্রোটোকল অনুসরণ করে প্রয়োজনীয় পরীক্ষা করা হবে। এবং, সেটটিও স্যানিটাইজ করতে হবে। সৌরভ গঙ্গোপাধ্যায় ২৪ ডিসেম্বর বাংলা সুপারস্টার এবং টিএমসি সাংসদ দেবের সর্বশেষ চলচ্চিত্র টনিকের প্রিমিয়ারে উপস্থিত ছিলেন এবং নুসরত, যশ, বাবুল সুপ্রিয় এবং টিএমসি বিধায়ক মদন মিত্রের মতো সেলিব্রিটিদের সাথে দেখা গিয়েছিল। তিনি ওমিক্রন ভাইরাসে আক্রান্ত কিনা তা এখনও জানা যায়নি।

হার্ট অ্যাটাকে আক্রান্ত

হার্ট অ্যাটাকে আক্রান্ত

চলতি বছরে তৃতীয় বারের জন্য গঙ্গোপাধ্যায় হাসপাতালে ভর্তি হয়েছেন। গঙ্গোপাধ্যায় আসলে তার কলকাতার বাড়িতে ব্যায়াম করার সময় হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়েছিলেন। তার ডান বুকে অ্যাঞ্জিওপ্লাস্ট করা হয়েছিল। ২০ দিন পরে, তার বুকে একই রকম ব্যথা হয়েছিল, যার ফলে ২৮ জানুয়ারি দ্বিতীয় রাউন্ডের অ্যাঞ্জিওপ্লাস্ট করা হয়েছিল। প্রক্রিয়া চলাকালীন, দুটি ধমনীতে দুটি স্টেন্টও বসানো হয়েছিল। পরিবারে তাঁর পরিস্থিতি নিয়ে বেশ উদ্বেগের সৃষ্টি হয়েছিল।

বিদেশ যাত্রা

বিদেশ যাত্রা

উল্লেখ্য, যদিও সম্প্রতি মুম্বইতে একটা কাজে যোগ দিতে গিয়েছিলেন সৌরভ। এমনকি মাসখানেক আগে বিদেশেও কাজে যোগ দিয়েছিলেন। ফলে সেখান থেকে সৌরভ গঙ্গোপাধ্যায় আক্রান্ত হয়েছেন কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

ছবি সৌ:ইনস্টাগ্রাম

English summary
dadagiri closed after indian cricket board president corona was attacked
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X