• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউনে বাঙালির কাছে উপহার 'গানের ওপারে'! পুরনো মিমি ফের একবার টিভিতে

তখন তিনি সাংসদ নন, তখন তিনি প্রথম সারির অভিনেত্রী নন, তখন তাঁর সঙ্গে তামাম শিল্পীদের অভিনয়ের তুলনা হয়নি.. তখন তিনি ছিলেন শুধুই মিমি চক্রবর্তী। যাঁর অভিনয় দক্ষতা চিনতে ভুল করেনি তাবড় পরিচালক ঋতুপর্ণ ঘোষের চোখ। একঝাঁক নতুন বাঙালি মুখ আর তার সঙ্গে বাংলার দক্ষ শিল্পীদের নিয়ে তৈরি হয়েছিল 'গানের ওপারে' সিরিয়ালটি। বাঙালির রবীন্দ্র চেতনায় সম্ভবত এই ধারাবাহিকই ছিল ঋতুপর্ণর জনপ্রিয় অবদান! আর সেই ধারাবাহিক ফের টিভিতে!

 লকডাউনে বাঙালির কাছে উপহার গানের ওপারে! পুরনো মিমি ফের একবার টিভিতে

বহু বছর পর টিভির পর্দায় এসে দূরদর্শনের 'রামায়ণ' টিআরপি চার্টে একাই শ্রেষ্ঠত্বের দাবি দার হিসাবে উঠে এসেছে। আর কয়েক বছর আগে 'গানের ওপারে' টেলিভিশন থেকে উঠে গিয়েছিল কেবল এই টিআরপি যুদ্ধে পিছিয়ে পড়ার জন্য। এবার আবারও 'পুপে' (মিমি চক্রবর্তী)দের সামনে টিআরপি জতার সুযোগ। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আর ঋতুপর্ণ ঘোষের হাত ধরে বাঙালি এই ধারাবাহিক পেয়েছিল। আরও একবার লকডাউনের সময় বাঙালি গৃহস্থের বিকেলে দাগ কাটতে চলেছে 'গানের ওপারে'।

রবীন্দ্রনাথকে বাঙালি ঠিক কীভাবে আপন করে নেবে? খুব গোঁড়া মন ভাবনায়, ..নাকি খোলা-মেলা, উদাসীন , বোহেমিয়ান ভাবনায় ঠাকুর-চেতনা বাঙালিকে জাগ্রত করবে? কোনভাবে বাঙালি রবীন্দ্রনাথকে কাছে চায়?এই প্রশ্ন উস্কে দিয়েই ধারাবাহিক 'গানের ওপারে'। ৬ এপ্রিল থেকে এই ধারাবিহক ফের একবার শুরু হবে। বিকেল ৫ টায় স্টার জলসায় দেখা যাবে এই ধারাবাহিক।

English summary
Coronavirus Lockdown, Gaaner Opare is returning back on Television after longtime
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X