• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বস ১৪:‌ উইকেন্ড কা ওয়ারে সলমনের কোন কথায় লজ্জায় লাল হলেন জ্যাসমিন ভাসিন

সলমন খানের ওপর ক্রাশ রয়েছে জ্যাসমিন ভাসিনের এ কথা তিনি সবসময়ই স্বীকার করে এসেছেন বিগ বসের শোতে। এমনকী সলমন খানকে সবসময় চোখের সামনে দেখতে পাবেন বলেই তাঁর বিশেষ করে এই শোতে আসা। এই সপ্তাহের উইকেন্ড কা ওয়ার পর্ব তাই জ্যাসমিনের জন্য ছিল খুবই বিশেষ। কারণ সুপারস্টার সলমন খান এদিন জ্যাসমিনকে টেলিভিশনের ক্যাটরিনা কাইফ বলে সম্বোধন করেন।

বিগ বস ১৪:‌ উইকেন্ড কা ওয়ারে সলমনের কোন কথায় লজ্জায় লাল হলেন জ্যাসমিন ভাসিন

'‌হাম আপকে হ্যয় কউন’‌ অভিনেতা সর্বদাই জ্যাসমিনের সঙ্গে খোলামেলা কথা বলতে পছন্দ করেন। সবসময় তাঁর সঙ্গে মস্করা করা, তাঁকে মজা করে '‌লন্ড্রি কুইন’‌ বলে ডাকা বা জ্যাসমিন যে নিজের আসল আচরণে আছেন তার জন্য তাঁকে প্রশংসা করা সবই করেন সলমন খান। কিন্তু সলমনের এই প্রশংসা পাওয়ার পর অবশ্যই এই সপ্তাহটা জ্যাসমিনের কাছে দারুণ যাবে এবং তিনি যে লজ্জায় লাল হয়ে গিয়েছেন তারও প্রমাণ পাওয়া গিয়েছে টিভির পর্দাতেই।

তশন–ই–ইশকের অভিনেত্রী জ্যাসমিনকে দেখা গিয়েছে সাদা রঙের অপূর্ব একটি শাড়িতে, সলমনের এই প্রশংসা পাওয়ার পর তিনি মন্তব্য করা থেকে নিজেকে বিরত রাখতে পারেননি। জ্যাসমিন বলেন, '‌স্যার আপনি যখন এরকমভাবে কথা বলেন তখন কিছু কিছু হয়।’‌ জ্যাসমিনের এই কথা শোনার পর সলমন নিজের হাসি চেপে রাখতে পারেননি। টেলিভিশনের এই কনিষ্ঠ অভিনেত্রী বিগ বসের আগের সিজনেও এসেছিলেন অতিথি হিসাবে এবং তখনও তিনি সলমনের সঙ্গে দেখা করেন। সেই সময় জ্যাসমিন জানিয়েছিলেন যে তিনি কতটা সলমনকে পছন্দ করেন এবং তাঁর প্রিয় ছবি এক থা টাইগার। তবে সলমনের এই প্রশংসা ও অনুপ্রেরণা অবশ্যই প্রতিযোগীদের উৎসাহ যোগাবে বিগ বসে আরও ভালো করে পারফর্ম করার।

Puja Special : নিউটাউন উপাসনা বিসর্জন ঘাটে শুরু বিসর্জন, চলছে কড়া নজরদারি

কলকাতা থেকে জেলা - বাংলার দুর্গাপুজোর নানা মুহূর্তের ছবি দেখুন একনজরে

English summary
bigg boss 14 weekend ka war episode related news in bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X