• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বস–১৪ শুরু হচ্ছে খুব শীঘ্রই, জেনে নিন বাড়ির ১৪ জন সদস্যের পরিচয়

বলিউড সুপারস্টার সলমন খান সঞ্চালিত বিতর্কিত রিয়্যালিটি শো বিগ বস–১৪ আবার ফিরতে চলেছে ছোট পর্দায়। প্রোমো ভিডিওতে দেখা গিয়েছে প্রাক্তন বিগ বসের প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লা, শেহনাজ গিল, হিনা খান, গউহর খান এবং অন্যান্যদের। যাঁরা ইতিমধ্যেই ভক্তদের মধ্যে দারুণ সাড়া ফেলে দিয়েছেন। ৩ অক্টোবর এই বিগ বস–১৪–এর প্রিমিয়ার হবে বলে জানা গিয়েছে। যেখানে দর্শকরা প্রতিযোগীদের সঙ্গে দেখা করতে পারবেন। টেলিভিশন ইন্ডাস্ট্রির অনেক বড় বড় অভিনেতা এখানে আসছেন বলে জানা গিয়েছে। এঁরা হলেন করণ প্যাটেল, আলি গোনি, সলমনের সহ–অভিনেত্রী স্নেহা উল্লাল, জসমিন ভাসিন, গ্লা মানেক, টেলি স্টার যুগল রুবিনা দিলায়েক ও অভিনব শুক্লা, টিনা দত্তা। যদিও এদের মধ্যে সকলেই যে প্রতিযোগী হয়ে আসবে তা নিশ্চিত নয়।

১ অক্টোবর থেকে যে সব প্রতিযোগী বিগ বস ১৪–এর ঘরে বন্দি থাকবেন তাঁদের তালিকা দেখে নিন একনজরে। চ্যানেল ইতিমধ্যেই এইসব প্রতিযোগীদের প্রোমো দিতে শুরু করে দিয়েছে।

এয়জাজ খান

এয়জাজ খান

ফিল্ম ও টিভি অভিনেতা এয়জাজ খান ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয় নাম। ক্যায়া হোগা নিম্মো কা ও কেকাব্যঞ্জলীর মতো জনপ্রিয় শোয়ে তিনি প্রধান চরিত্রে অভিনয় করেছেন। তাঁকে শেষবারের মতো ইয়ে মোহ মোহ কে ধাগে সিরিয়ালে দেখা গিয়েছিল। যদিও প্রোমোতে রহস্য তৈরি করে এয়জাজ খানকে দেখানো হয়েছে।

 জসমিন ভাসিন

জসমিন ভাসিন

টিভি অভিনেত্রী জসমিন ভাসিন দিল সে দিল তক সিরিয়ালে বিগ বস-১৩-এর বিজেতা সিদ্ধার্থ শুক্লার বিপরীতে অভিনয় করে জনপ্রিয় হয়েছেন। এছাড়াও তিনি রোহিত শেট্টির অ্যাডভেঞ্চারস শো খতরো কে খিলাড়িতে অংশ নিয়ে খ্যাতি অর্জন করেছেন।

নয়না সিং

নয়না সিং

বসিরের সঙ্গে এমটিভি স্পিলটভিলা শো জেতার পর নয়না সিং এবার শোরগোল ফেলতে আসছেন বিগ বস-১৪-তে। তাঁকে শেষবারের মতো দেখা গিয়েছিল জনপ্রিয় টিভি শো কুমকুম ভাগ্যতে।

নিশান্ত সিং মালখানি

নিশান্ত সিং মালখানি

টিভি অভিনেতা নিশান্ত সিং মালখানি নিজের শো গুড়দান তুমসে না হো পায়েগা ছাড়ার পর এটা রঠেছিল যে তিনি সলমন খানের শো বিগ বসে অংশ নেবেন। গুজবটা অবশেষে সত্যি হল।

পবিত্র পুনিয়া

পবিত্র পুনিয়া

এক দশকেরও বেশি সময় ধরে টেলিভিশনে কাজ করছেন পবিত্র পুনিয়া। তনি তাঁর প্রথম শো দলজিতের সঙ্গে গীত-হুই সবসে প্যারি সিরিয়ালে করেন। এরপর তাঁকে লাভ ইউ জিন্দেগীতে অভিনয় করতে দেখা যায়। এবার তিনি দর্শকদের মন পেতে বিগ বসে প্রবেশ করছেন। বিগ বস-১৩-এর প্রতিযোগী পরাস ছাবড়ার প্রেমিকা পবিত্র।

রাহুল বৈদ্য

রাহুল বৈদ্য

সঙ্গীত শিল্পী রাহুল বৈদ্যকে আলাদাভাবে চেনানোর দরকার নেই। তিনি ইন্ডিয়ান আইডল ১-এ প্রতিযোগী ছিলেন। বেশ কিছু রিয়্যালিটি শোতেও তাঁকে দেখা গিয়েছে এবং বলিউডের কিছু ছবিতেও তিনি গান গেয়েছেন। রাহুল বর্তমানে টিভি অভিনেত্রী দিশা পারমারের সঙ্গে ডেট করছেন।

জান কুমার শানু

জান কুমার শানু

জনপ্রিয় সঙ্গীত শিল্পী কুমার শানুর ছেলে জান কুমার শানুকে বিগ বস-১৪-এর প্রথম প্রতিযোগী হিসাবে পরিচয় করিয়ে দেন খোদ সলমন খান। তিনি জানান যে তিনি এই বিতর্কিত শোয়ে অংশ নিচ্ছেন শুনে তাঁর বাবা কুমার শানু হতচকিত হয়ে যান। তিনি একজন প্রশিক্ষিত ধ্রুপদ শিল্পী। তারে জমিন পর ছবিতে তাঁর গলাতেই বম বম ভোলে গানটি শোনা গিয়েছিল।

নিক্কি তাম্বোলি

নিক্কি তাম্বোলি

দক্ষিণী ছবিতে জনপ্রিয় মুখ নিক্কি তাম্বোলি। তিনি কাঞ্চন ৩ ও থিপ্পারা মিসামের মতো তামিল ও তেলেগু ছবিতে অভিনয় করেছেন। নিক্কি এবার কাঁপাতে আসছেন হিন্দি ইন্ডাস্ট্রির রিয়্যালিটি শো।

সারা গুর্পল

সারা গুর্পল

শাহনাজ গিল ও হিমাংশি খুরানা গত বছর প্রশংসা পাওয়ার পর আর এক পাঞ্জাবি সঙ্গীত শিল্পী-অভিনেত্রী সারা গুর্পেল মন জয় জয় করতে আসছেন বিগ বসে। ২০১২ সালে তিনি মিস চণ্ডীগড়ের খেতাব জেতেন এবং এখনও পর্যন্ত বেশ কিছু জনপ্রিয় গান গেয়েছেন।

রুবিনা দিলায়েক–অভিনব শুক্লা

রুবিনা দিলায়েক–অভিনব শুক্লা

জি টিভির ছোটি বহু মানেই চোখের সামনে ফুটে ওঠে রুবিনা দিলায়েকের মুখ। এরপর তিনি শক্তি অস্তিত্ব কার এহসাস কি সিরিয়ালেও তিনি অভিনয় করেন। তিনি তাঁর টিভি অভিনেতা স্বামী অভিনব শুক্লার সঙ্গে এই শোতে অংশ নেবেন।

শেহজাদ দেওল

শেহজাদ দেওল

বিকাশ গুপ্তার শো এক অফ স্পেসে প্রতিযোগী ছিলেন শেহজাদ। এটি বিগ বসের মতোই একটি শো। এই শোয়ে তিনি বিজয়ী হয়েছিলেন। তিনি পাঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজও করেন।

 শার্দুল পণ্ডিত

শার্দুল পণ্ডিত

শার্দুলকে শেষবারের মতো দেখা গিয়েছিল কুলদীপক সিরিয়ালে। জানা গিয়েছে যে আর্থিক সঙ্কটের কারণে শার্দুল মুম্বই ছেড়ে নিজের বাড়ি চলে গিয়েছিলেন।

রাধে মা

রাধে মা

স্বামী ওমের পর এবার আধ্যাত্মিক মাতা রাধে মা আসবেন বিগ বাসের বাড়িতে। তাঁর বিগ বসে প্রবেশের খবর প্রচার হতেই বিতর্ক আরও দানা বেঁধেছে। এখানে এসে তিনি কি লীলা দেখান সেই অপেক্ষাতেই রয়েছেন দর্শকরা।

রাজ-পুত্র ইউভানকে মিমির দেওয়া উপহার নিয়ে কী বললেন শুভশ্রী! সাংসদকে কোন বার্তা অভিনেত্রীর

English summary
bigg boss 14 is starting soon find out the identity of 14 members of the house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X