• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

তামিল ভাষায় এবার ‘ত্রিনয়নী’ ফিরছে নতুন নামে, কারা থাকছেন অভিনয়ে?

  • |
Google Oneindia Bengali News

২০১৯ সালে শুরু হয়েছিল জনপ্রিয় ধারাবাহিক 'ত্রিনয়নী’। যেখানে অভিনয় করছিলেন শ্রুতি এবং গৌরব রায়চৌধুরী। সেই সময় ধারাবাহিকটি সকলের বিশেষ নজর কেড়েছিল। শেষ হয়ে যাবার পর মন খারাপ হয়েছিল অনেক ভক্তদের। এবার তামিল ভাষায় রিমেক হতে চলেছে 'ত্রিনয়নী’। ধারাবাহিকের যার নাম 'মারি’। তামিল ইন্ডাস্ট্রির বেশ বিখ্যাত ও জনপ্রিয় অভিনেত্রী আশিকা গোপাল পাড়ুকোনকে দেখা যাবে আসন্ন ধারাবাহিকে। এই ধারাবাহিকে দেখা মিলবে দিল্লি গণেশের। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের প্রোমো। যা নিয়ে বেশ উচ্ছ্বসিত সকলে। তবে শুধু তামিল ভাষাতেই নয় আগেও এই ধারাবাহিকের রিমেক হয়েছে ওড়িয়া, তেলুগু, পাঞ্জাবি ভাষায়।

তামিল ভাষায় এবার ‘ত্রিনয়নী’ ফিরছে নতুন নামে, কারা থাকছেন অভিনয়ে?

ত্রিয়নয়নী ধারাবাহিকে অভিনেত্রী শ্রুতির অভিনয় সকলের বিশেষ নজর কেড়েছিল। কারণ তিনি তাঁর সুদক্ষ অভিনয় সকলকে মাত করেছিলেন। সিরিয়ালটি শুরু হওয়ার পর থেকেই প্রতিটি এপিসোডেই ছিল সুন্দর চমক। এবার বাজিমাত করবে মোরি। কেমন হবে আসন্ন সিরিয়ালটি, সেদিকেই তাকিয়ে সকলে।

মোরি ধারাবাহিকের ছবি কিন্তু ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী শ্রুতি দাস। আর যা দেখে ভক্তরা খুব খুশি হয়েছেন। বলা বাহুল্য, অভিনেত্রী কিন্তু বড় মনের মানুষ। টেলিভিশন অভিনেত্রী শ্রুতি দাস কিন্তু প্রায় সময়েই লাইম লাইটে থাকেন। এবার তিনি সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ছবি পোস্ট করলেন যা দেখে বোঝা যাচ্ছে, তিনি কত উদার মনের মানুষ। দুঃস্থ শিশুদের সঙ্গে কীসুন্দর নিজেকে মানিয়ে নিয়েছেন অভিনেত্রী। এমন চিত্র দেখলে সত্যিই কি চোখ ফেরানো যায়?

ছবি গুলো শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, “কাল রাতে শো করে আজ সকাল ছ’টায় যখন বাড়ি ঢুকলাম একবার ভেবেছিলাম ওদের জানিয়ে দেব সামনের রবিবার যাব,আজ শরীর দিচ্ছেনা।কিন্তু বারবার কানে একটা কথাই বাজছিল : “আমার বাচ্চারা সারারাত জেগে ডেন্ড্রাইটের নেশা করত,এখন সারারাত জেগে হাতের কাজ এর নেশা করে,নাচ গান করে,লেখাপড়া করে,তুমি আসবে এই আনন্দে ওরা নিজের হাতে উপহার বানিয়েছে,তুমি আসবে তো?” আমি কাউকে কথা দিলে সে কথা রাখি, খুব অসুবিধা না হলে। তিনি কাটোয়া গিয়ে সময় পেলেও তাঁর ভাইবোন দের কাছে ছুটে যাই।“আমার কাছে টানা উপার্জন না থাকায় আমি কখনো সেভাবে কাউকে অর্থ সাহায্য করতে পারিনা অনেকসময়। তবে যাই ওদের ভালোবাসার ছোটোখাটো কিছু জিনিস নিয়ে। ছবিও পোষ্ট করি যাতে এই ঠিকানা গুলো পেয়ে যথাযথ উপযুক্ত কিছু মানুষ যাতে ওদের কাছে ছুটে যায় এবং সাধ্যমতো পাশে থাকে।”

মানুষের মুখ চিনতে পারেন না, এরকমই বিরল রোগে আক্রান্ত শাহিদ কাপুরের প্রাক্তন নায়িকামানুষের মুখ চিনতে পারেন না, এরকমই বিরল রোগে আক্রান্ত শাহিদ কাপুরের প্রাক্তন নায়িকা

English summary
bengali tv serial trinayani to have a tamil remake do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X