• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মা হতে চলেছেন স্বস্তিকা!‌ জোর গুঞ্জন টেলিপাড়ায়

Google Oneindia Bengali News

বাঙালি অভিনেত্রী স্বস্তিকা দত্তকে নাকি মায়ের ভূমিকায় দেখা যাবে এবার। এই নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। কয়েকদিন আগে থেকেই শোনা যাচ্ছিল রাধিকা-কর্নের জুটি নাকি আর দেখা যাবে না। শেষ হয়ে যাচ্ছে জনপ্রিয় সিরিয়াল 'কী করে বলব তোমায়'। কর্ণ বা ক্রুশল আহুজাকে দেখা না গেলেও স্বস্তিকাকে দেখা যাবে। কিন্তু সিরিয়াল শেষ করার আগে নতুন মোড়কে সাজানো হচ্ছে। নতুন মোড় আসছে সিরিয়ালে। তাতে নাকি স্বস্তিকা মা হতে চলেছেন এমন দেখানো হবে।

মা হতে চলেছেন স্বস্তিকা!‌ জোর গুঞ্জন টেলিপাড়ায়

দুষ্টু-মিষ্টি নায়িকা থেকে একেবারে সটান মায়ের ভূমিকায় একটা বড় চ্যালেঞ্জ। কিন্তু সিরিয়ালের স্ক্রিপ্ট ডিমান্ড যদি করে সেই চ্যালেঞ্জ তিনি নিতে রাজি বলে জানিয়েছেন অভিনেত্রী। সিরিয়ালে এতদিন পালিত সন্তানের মায়ের ভূমিকায় দেখা গিয়েছে রাধিকা বা স্বস্তিকাকে। এবার দেখানো হবে রাধিকা নিজের সন্তানের মা হতে চলেছেন। সেক্ষেত্রে তাঁকে বেশ কয়েকদিন অন্তঃসত্ত্বা মায়ের ভূমিকায় অভিনয় করতে হবে।

টলি পাড়ায় খবর শীঘ্রই শেষ হতে চলেছে কী করে বলব তোমায় সিরিয়ালটি। তবে সেই সিরিয়ালের সিক্যুেয়ল তৈরি হবে। তাতে দেখা যাবে স্বস্তিকাকে। ক্রুশল অবশ্য থাকবেন না। তবে সিক্যুয়ালের কাহিনী কিন্তু সম্পূর্ণ আলাদা হবে। এবং স্বস্তিকাকে একেবারে অন্য রূপে দেখা যাবে। রাধিকার সঙ্গে তার কোনও মিলই থাকবে না। একেবারে ভিন্ন মেজাজের চরিত্রে দেখা যাবে স্বস্তিকাকে। ইতিমধ্যেই তার নাকি প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে।

ক্রুশনৃল অন্য ধারাবাহিকের শ্যুটিং শুরু করবেন বলে জানা গিয়েছে। এর আগে ক্রুশল আর স্বস্তিকার সম্পর্ক নিয়ে বেশ জল্পনা শুরু হয়েছিল। পরে অবশ্য জানা যায় শোভনের হাত এখনও ধরে রেখেছেন স্বস্তিকা। এদিকে আবার তার পরেই ক্রুশলের সঙ্গে অদ্রিজার সম্পর্ক নিয়ে কানাঘুসো শুরু হয়েছিল। অদ্রিজাকে নিয়ে নাকি গোয়ায় ছুটি কাটাতেও গিয়েছিলেন ক্রুশল। যদিও অদ্রিজার দাবি তাঁরা কেবলই বন্ধ।

English summary
Bengali tele actress Swastika Dutta now play a mother's role in new Drama
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X