• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আবার ‘‌মিঠাই’‌কে হারিয়ে দিয়ে প্রথম স্থান দখল ‘‌গাঁটছড়া’‌র, জি বাংলাকে টক্কর স্টার জলসার

Google Oneindia Bengali News

বৃহস্পতিবার মানেই বাংলা ধারাবাহিকের টিআরপি জানার দিন। এটা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন দর্শকরা। কিন্তু মজার বিষয় হল, গত সপ্তাহের মতোই এ সপ্তাহেও একই চিত্র ধরা পড়ল। মিঠাই–উচ্ছেবাবুর এত মেহনত করা প্রেমের দৃশ্য দেখানোর পরও '‌মিঠাই’‌কে পিছনে ফেলে দিয়ে এগিয়ে গিয়েছে '‌গাঁটছড়া’‌। তার একমাত্র কারণ খড়ি সিংহ রায় ওরফে সোলাঙ্কি রায়। তাঁর মিঠে-কড়া আচরণে, ঋদ্ধিমান-খড়ির অনুচ্চারিত ভাললাগা দখিনা বাতাসের মতোই উড়িয়ে নিয়ে গিয়েছে সিদ্ধার্থ-মিঠাইয়ের রোম্যান্সকে। আর যার ফলস্বরূপ '‌মিঠাই’‌ দ্বিতীয় সপ্তাহের জন্য ফের হেরে গেল '‌গাঁটছড়া’‌র কাছে।

প্রথম স্থান গাঁটছড়া ও তৃতীয় স্থানে মিঠাই

প্রথম স্থান গাঁটছড়া ও তৃতীয় স্থানে মিঠাই

'‌গাঁটছড়া'‌ এ সপ্তাহে পেয়েছে ৯.‌৭। একেবারে প্রথম স্থানে। ঋদ্ধিমান-খড়ির একে-অপরের প্রতি ঘৃণার মধ্যেও প্রেম এবং গল্পের বাঁধুনি দর্শকদের মন জয় করে ফেলেছে। অন্যদিকে, গত সপ্তাহে চতুর্থ স্থান দখল করেছিল '‌মিঠাই'‌। তবে এ সপ্তাহে পাহাড়ের বুকে মিঠাই-সিদ্ধার্থের রোম্যান্স, উচ্ছেবাবু তাঁর চেনা গণ্ডি ছেড়ে বাইরে বেরোনো, মিঠাই-সিদ্ধার্থের প্রেম, সবকিছু মিলিয়ে এ সপ্তাহে '‌মিঠাই'‌ চার নম্বর থেকে উঠে তিন নম্বরে চলে এসেছে। তার প্রাপ্ত নম্বর ৯.‌৪।

পঞ্চম স্থানে ধূলোকণা, দ্বিতীয় স্থানে মন ফাগুন

পঞ্চম স্থানে ধূলোকণা, দ্বিতীয় স্থানে মন ফাগুন

তবে গত সপ্তাহে দ্বিতীয় স্থানে থাকা '‌ধুলোকণা'‌র নম্বর কমল একধাক্কায়। আগের সপ্তাহে

'‌ধূলোকণা'‌র প্রাপ্ত নম্বর ছিল ৯.৮। এবারে তা কমে দাঁড়িয়েছে ৮.৭। পঞ্চম স্থানে রয়েছে এই সিরিয়াল। দ্বিতীয় স্থানে রয়েছে '‌মন ফাগুন'‌। ঋষিরাজ-পিহুর সঙ্গে অঙ্কুশ হাজরা, দেবলীনা কুমার-সহ এক ঝাঁক তারকা যোগ দেওয়ায় ভ্যালেনটাইন্স ডে উদযাপন জমজমাট। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৯.‌৬।

জি বাংলার ধারাবাহিকের রেটিং পয়েন্ট কমছে

জি বাংলার ধারাবাহিকের রেটিং পয়েন্ট কমছে

৯.১ পেয়ে জোড়া চতুর্থ স্থানে রয়েছে 'আলতা ফড়িং', 'আয় তবে সহচরী'। এই দুই ধারাবাহিকও দর্শকদের বেশ ভালো লাগছে বলে মনে হচ্ছে। অন্যদিকে জি বাংলার '‌উমা'‌র স্থান অনেকটাই নেমে সপ্তম স্থানে চলে গিয়েছে। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.‌৪। জি বাংলার আরও এক ধারাবাহিক '‌পিলু'‌ রয়েছে অষ্টম স্থানে, এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.‌৩। এই চ্যানেলের অপর দুই ধারাবাহিক '‌যমুনা ঢাকি'‌ ও '‌অপরাজিতা অপু'‌র অবস্থাও বেশ খারাপ। নবম স্থানে রয়েছে যমুনা ও দশম স্থানে রয়েছে অপু। প্রথম সপ্তাহেই স্লট লিডার নতুন ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া'। প্রাপ্ত নম্বর ৮.২ পেয়ে রয়েছে ষষ্ঠ স্থানে।

 জি বাংলা ফের পিছিয়ে রইল

জি বাংলা ফের পিছিয়ে রইল

প্রসঙ্গত, গত বছর কার্যত খরা চলেছিল স্টার জলসায়। একের পর এক ধারাবাহিকও টিআরপি টেনে তুলতে পারেনি। ২০২১ জুড়ে দাপিয়ে বেরিয়েছিল জি বাংলা। কিন্তু এ বছরের শুরুতে সেই ছবি আবার ফিরে এসেছে। তবে ওই যে, কেন্দ্রীয় চরিত্র আলাদা। সাড়েসাতি এবার জি-এর ভাগ্যে। তবে মিঠাই এবং সিডয়ের হানিমুন কি পারবে জি-এর লক্ষ্মী ফেরাতে, তার জন্য অপেক্ষা তো করতেই হচ্ছে।

দেখে নিন এক ঝলকে

দেখে নিন এক ঝলকে

  • গাঁটছড়া-৯.৭
  • মন ফাগুন-৯.৬
  • মিঠাই-৯.৪
  • আয় তবে সহচরী-৯.১
  • আলতা ফড়িং, ‌সহচরি-৯.১
  • ধুলোকণা-৮.‌৭
  • অনুরাগের ছোঁয়া-৮.‌২
  • উমা-৭.‌৪
  • পিলু, খুকুমণি-৭.‌৩
  • যমুনা ঢাকি-৭
  • অপরাজিতা অপু-৬.‌৬

English summary
bengali serial trp list mithai is no more on trp topper
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X