• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শুরু হওয়ার প্রথম সপ্তাহেই বাজি মারল ‘‌উমা’‌, এগিয়ে আবার মিঠাই, এক নজরে দেখুন টিআরপি তালিকা

Google Oneindia Bengali News

করোনা মহামারির লকডাউন প্রমাণ করে দিয়েছে যে বাঙালি কি পরিমাণ বাংলা সিরিয়ালের পোকা। সেই সময় সিনেমা হল বন্ধ হওয়া সত্ত্বেও বাংলা ধারাবাহিকের পুরনো পর্বগুলি দেখেই দর্শকরা বিনোদন নিচ্ছিলেন। তার ওপর প্রত্যেক সপ্তাহে টেলি রেটিং পয়েন্ট বা টিআরপি তালিকায় নজর বুলালেই বোঝা যাবে দর্শকদের বাংলা সিরিয়ালের প্রতি কি দারুণ আগ্রহ। এ সপ্তাহের টিআরপি তালিকাতেও তাই বাঙালি দর্শকদের আদরের '‌মিঠাই’‌ প্রথম স্থানটি দখল করে নিয়েছে। জি বাংলার এই সিরিয়ালটি ১১.‌৩ রেটিং পয়েন্ট নিয়ে আবারও সকলের চেয়ে এগিয়ে রয়েছে।

টিআরপি তালিকায় জায়গা করে নিয়ে ‘‌‌উমা’‌

টিআরপি তালিকায় জায়গা করে নিয়ে ‘‌‌উমা’‌

'‌মিঠাই'‌-এর পরই দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলারই ‌'‌অপরাজিতা অপু'‌, এ সপ্তাহে তাদের রেটিং পয়েন্ট ৮.‌৯। অপু কীভাবে নিজের বুদ্ধি কাজে লাগিয়ে সংসারের সমস্ত সমস্যার সমাধান করছেন তা দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছে। তিন নম্বর স্থানটি কিন্তু এ সপ্তাহে একটু গড়বড় হয়েছে। জি বাংলার দু'‌টি ধারাবাবিক '‌কৃষ্ণকলি'‌ ও '‌উমা'‌ তৃতীয় নম্বরে রয়েছে। এই দুই সিরিয়ালেই প্রধান চরিত্রে দেখা যাচ্ছে নীল ভট্টাচার্যকে। ক'‌দিন আগেই '‌উমা'‌ ধারাবাহিকটি জি বাংলায় শুরু হয়, আর এরই মধ্যে তা দর্শকদের মন জয় করে নিতে সফল হয়েছে। এই দুটি ধারাবাহিকের রে‌টিং পয়েন্ট ৮.৭।

 ‘যমুনা ঢাকি’‌র রেটিংও কমেছে

‘যমুনা ঢাকি’‌র রেটিংও কমেছে

গত সপ্তাহে তিন নম্বর থেকে এ সপ্তাহে চার নম্বরে চলে এসেছে '‌যমুনা ঢাকি'। এই ধারাবাহিকের রেটিং পয়েন্ট ৮.‌৩। তার পরেই ৮.২ রেটিং পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে রয়েছে 'করুণাময়ী রাণী রাসমণী'। এই ধারাবাহিকে এখন দেখানো হচ্ছে কুমুদিনীকে কি দ্বারিকার বউ হিসেবে মেনে নেবে পদ্মমণি? এখন এই নিয়েই চলছে টানা পোড়েন।

 দেবশ্রী রায়ের ‘‌সর্বজয়া’‌ তিন থেকে ছয়ে

দেবশ্রী রায়ের ‘‌সর্বজয়া’‌ তিন থেকে ছয়ে

তালিকার ষষ্ঠ নম্বরে রয়েছে স্টার জলসার '‌খড়কুটো'‌ ধারাবাহিকটি। এই ধারাবাহিকটি দর্শকদের কাছে খুব আকর্ষণীয়। গুনগুন-বাবিনের রোম্যান্স পছন্দ হচ্ছে দর্শকদের। ধারাবাহিকের মোড় ঘোরার পর থেকেই ফের 'খড়কুটো' দেখা শুরু করেছে দর্শক, প্রাপ্ত নম্বর তারও ৭.৭। এই একই নম্বর পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে '‌ধুলোকণা'‌ ও জি বাংলার '‌সর্বজয়া'‌। দেবশ্রী রায়ের কামব্যাক মেগা শুরু থেকেই চর্চায়। আগের সপ্তাহে দুই থেকে নেমেছিল তিনে। আর এবার চলে গেল একেবারে ছয় নম্বরে। সাত নম্বরে রয়েছে স্টার জলসার '‌মন ফাগুন'‌ যার রেটিং পয়েন্ট ৭।

 নবম স্থানে ‘‌শ্রীময়ী’‌

নবম স্থানে ‘‌শ্রীময়ী’‌

আট নম্বর স্থান দখল করেছে জি বাংলার দু'‌টি ধারাবাহিক '‌কড়িখেলা'‌ ও '‌পথ যদি না শেষ হয়'‌। এদের রেটিং পয়েন্ট ৬.‌৮। বেশ কয়েক সপ্তাহ ধরে ইন্দ্রাণী হালদারের '‌শ্রীময়ী'‌ ধারাবাহিক থেকে আগের সেই ম্যাজিক হাওয়া হয়ে যাওয়ার পর থেকেই টিআরপি তালিকায় ক্রমশঃ নীচের দিকে নামতে শুরু করে দিয়েছে। এর রেটিং পয়েন্ট ৬.৫। দশ নম্বরে রয়েছে জি বাংলার 'রিমলি' যার রেটিং পয়েন্ট ৬.১।

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
bengali serial trp chart mithai again 1st in list new mega uma in top 3,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X