• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিয়ে করলেন লালকুঠি ধারাবাহিকের শৌর্য, শুভেচ্ছা ভক্তদের

Google Oneindia Bengali News

টেলিভিশনের এক জনপ্রিয় মুখ ঋতজিৎ চট্টোপাধ্যায়। তিনি কিন্তু জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক 'লালকুঠি’ সিরিয়ালে কাজ করছেন তিনি। দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে গাঁটছড়া বাধলেন অভিনেতা। নব্বধূর নাম অর্পিতা তিওয়ারি। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় অভিনেতা তাদের বিয়ের ছবি শেয়ার করেছেন। যা দেখে অনেক ভক্তই বেশ খুশী। অনেকে তাদের শুভেচ্ছা জানিয়েছেন।

বিয়ে করলেন লালকুঠি ধারাবাহিকের শৌর্য, শুভেচ্ছা ভক্তদের

খাঁটি বাঙালি রীতি মেনেই চারহাত এক হল অভিনেতা ও অর্পিতার। বরের বেশে খুব সুন্দর মানিয়েছিল অভিনেতাকে। তবে, নববধূকেও কপালে সিঁদুর, নাকে নথ, মাথায় টিকলি, গলায় রজনীগন্ধার মালা বেশ সুন্দর লাগছিল। তাদের দুজনকেই খুব সুন্দর মানিয়েছে।

খুব কাছের এক বন্ধুর মারফত তাদের প্রথম আলাপ হয়েছিল বলেই জানা গিয়েছে। সেখান থেকেই ধীরে ধীরে বন্ধুত্ব হয় তাদের। সেই থেকেই গভীর সম্পর্ক। অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেতা। কিছুদিন আগে সোশ্যাল দিদি নম্বার ওয়ানেও এসেছিলেন তাঁরা। সেখানে কিন্তু রচনার হাতে আইবুড়ো ভাট তাঁরা খেয়েছিলেন।

কিছুদিন আগে বিয়ে সেরেছেন বাংলার জনপ্রিয় অভিনেতা প্রান্তিক বন্দ্যোপাধ্যায় ও অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী। বলা বাহুল্য, তারা কিন্তু টেলিভিশন জগতের বেশ জনপ্রিয় মুখ। গতকাল প্রকাশ্যে তাদের বিয়ের খবর এসেছে। যদিও বিয়েটা কিন্তু গতকাল হয়নি। চলতি বছরের জানুয়ারি মাসে সিকিমের এক ছোট্ট গ্রামে। সুন্দর পরিবেশে পাহাড়ের কোলে অঙ্কিতার মাথায় সিঁদুর পরিয়ে বিয়ে করেছেন প্রান্তিক। ঠিকই শুনছেন সিনেমা বা ধারাবাহিকের শুটিং কিন্তু না। এটা বাস্তব। অবাক হচ্ছেন? যদিও শোনা যাচ্ছে তাদের বিয়েতে কোন মন্ত্র উচ্চারণ হয়নি, হয়নি কোনও সইও। কিন্তু প্রকৃতিকে সাক্ষী রেখে গান্ধর্ব মতে বিয়ে করেছেন তারকা জুটি। তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন অনেকে।

শুধু যে আমরা বিয়ের খবর জানতাম না তা কিন্তু নয় প্রান্তিক অঙ্কিতার বাবা-মাও তাদের বিয়ের খবর জানতেন না। তারা সামাজিক রীতিনীতি মেনে বিয়ে করবেন না বলেই তারা এমন অভিনব কায়দায় বিয়ে সেরেছেন । সারাজীবন দু’জন দুজনের পাশে থাকার অঙ্গীকার করেছেন। তবে আপনার অনেকেই জানতে চাইছেন সে সময়ে মানে অনুষ্ঠানে কারা কারা উপস্থিত ছিলেন? জানা গিয়েছে দু'পক্ষের অত্যন্ত ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু বান্ধব উপস্থিত ছিলেন বিয়ের সময়। তবে জানা যাচ্ছে অঙ্কিতা আর প্রান্তিকের কাছের বান্ধবী সহিনী সরকার উপস্থিত ছিলেন।

English summary
Bengali serial laalkuthi fame tv actor hritojeet chatterjee gets married, wife's name is Arpita
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X