• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘খেলনা বাড়ি’

Google Oneindia Bengali News

এবার জি বাংলায় আসছে নতুন বাংলা ধারাবাহিক 'খেলনা বাড়ি’। গতকাল, বৃহস্পতিবার প্রকাশ্যে এসেছে আসন্ন সিরিয়ালের প্রোমো। জানা গিয়েছে, এখানে মূখ্য ভূমিকায় দেখা মিলবে 'কে আপন কে পর’ ধারাবাহিকের বিশ্বজিত্ ঘোষ। তাঁর সঙ্গে দেখা মিলবে আরাত্রিকা মাইতির। কেমন এই নতুন ধারাবাহিকের গল্প, কী নিয়ে গল্প, তা জানতে উদগ্রীব সকলে!

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘খেলনা বাড়ি’

প্রথম বিয়ের খারাপ অভিজ্ঞতা মনের মধ্যে চেপে ধরে রেখে দিয়েছেন ইন্দ্র। যদিও এত কষ্টের কথা তিনি পরিবারের কাউকে জানাতে পারেননি। নিজে হোটেল করার জন্য একটা জায়গা বেছে নিয়েছেন তিনি। আর কিছুতেই সেই জায়গা কাউকে ছাড়তে নারাজ তিনি। সেখানেই বাচ্চাদের খেলনা বিক্রি করে মিতুল।

প্রথম দেখাতেই জোর টক্কর শুরু হয় নায়ক নায়িকার মধ্যে। ইন্দ্রকে মিতুল স্পষ্ট জানান, 'এই পুতুলগুলোই আমার পরিবার, আমি সই করব না’। প্রচণ্ড রেগে গিয়ে ইন্দ্র বলেন, 'এই জন্য সিরিয়াস ব্যাপারে আমি মেয়েদের মতামত নিই না’। মিতুল তখন ইন্দ্রর হাতে থাকা এগ্রিমেন্টের কাগজ জোর করে টেনে নিজের কাছে নিয়ে নেন। তারপর নিয়ে তা দিয়ে এয়ারোপ্লেন বানিয়ে উড়িয়ে দেয় আকাশের দিকে।

এছাড়াও আসন্ন ধারাবাহিকে দেখা মিলবে সোহন বন্দোপাধ্যায়, নন্দিনী চট্টোপাধ্যায়, নীল চট্টোপাধ্যায়, মাহি সিং-এর। যদিও কখন এই সিরিয়াল দেখানো হবে, তা এখনও জানা যায়নি। কবে সিরিয়ালটি দেখানো হবে, তাঁর দিকে অধীর আগ্রহে চেয়ে সকলে।

উল্লেখ্য, মে মাসের ২ তারিখ থেকে জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক 'লালকুঠি’। ভাইরাল হয়েছে প্রোমোও। তাতে দেখা যাচ্ছে রুকমার লাল জরির কাজ করা দারুন সুন্দর শাড়ি, মাথায় ফুল লাগিয়ে সেজেগুজে তৈরি হয়েছেন কোথাও যাওয়ার জন্য। সেটা হয়তো নেমন্তন্ন বাড়ির জন্যই! কিন্তু বাইরে তখন ঝমঝমিয়ে পড়ছে বৃষ্টি। ফোনে কথা বলতে শোনা যায় অভিনেত্রীকে। সেখানে তিনি বলেন বৃষ্টিটা একটু ধরলেই আসছি।

'‌নো এন্ট্রি’‌র সিক্যুয়েলে কামব্যাক সলমন–অনিল কাপুরের, শীঘ্রই শুটিং শুরু'‌নো এন্ট্রি’‌র সিক্যুয়েলে কামব্যাক সলমন–অনিল কাপুরের, শীঘ্রই শুটিং শুরু

বাড়িতে একা একাই দেখা মিলেছে নায়িকার। সেইসঙ্গে বাড়ির বাইরে এসে দাঁড়িয়েছে একটা গাড়ি। সে গুনগুন করে মনের সুখে গান গাইতে থাকে। তারপর সেই আয়নায় যখন নিজের মুখ দেখেন, তখন দেখে পেছন থেকে কেউ সরে যাচ্ছে। ধারাবাহিকটি যে রহস্যেমোড়া তা প্রমো দেখে বোঝা যাচ্ছে।এবার সিরিয়ালের নতুন প্রোমো ভাইরাল হয়েছে। যেখানে একসঙ্গে দেখা মিলেছে রাহুল ও রুকমার। যা দেখে খুব খুশি সকলে।

English summary
bengali new serial khelna bari coming to zee bangla
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion