• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রিহ্যাব ঘুরে ফের স্বাভাবিক জীবনে, কেমন আছেন অভিনেতা শুভঙ্কর সাহা?

Google Oneindia Bengali News

শুধু ক্যামেরার সামনে অভিনয় করা নয়, সত্যিকারের হিরো যদি এই মুহূর্তে কাউকে বলতে হয়, তার মধ্যে অবশ্যই আসবে ছোট পর্দার জনপ্রিয় অভনেতা শুভঙ্কর সাহার নাম। কিন্তু এমন কী করেছেন তিনি যে তাঁকে নিয়ে এখন মাতামাতি নেটিজেনদের মধ্যে? শুধু তাই নয়, যুব সম্প্রদায়ের অনেকেই তাঁর কীর্তির উদাহরণ দিচ্ছেন। আসলে নিজের বাস্তব জীবনের একটি কালো অধ্যায় থেকে যেভাবে বেড়িয়ে এসেছেন তিনি, তাতে প্রশংসায় পঞ্চমুখ সকলেই।

রিহ্যাব ঘুরে ফের স্বাভাবিক জীবনে, কেমন আছেন অভিনেতা শুভঙ্কর সাহা?

নেশামুক্ত শুভঙ্কর সাহা

ছোট পর্দায় একের পর এক সাফল্য পেয়েও এক সময় বাস্তব জীবনে বেশ কিছুটা পিছিয়ে গিয়েছিলেন অভিনেতা শুভঙ্কর সাহা। নেশার অন্ধকারে ডুবে একটা সময় কাজের জগৎ থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়ে যাচ্ছিলেন। ফলে জনপ্রিয়তা, পরিচয় সবকিছুই হারাতে বসেছিলেন। এমনিতে কাজের জগতে তিনি খুবই সৎ, ভালো ও নিষ্ঠাবান হিসেবেই পরিচিত। এমনকি তাঁকে যারা কাছ থেকে দেখেছেন তাঁরা তো বটেই, শুভঙ্করের ফ্যান মহলেও তিনি তাঁর নম্র স্বভাবের জন্য খুব প্রিয়। কিন্তু নেশার অন্ধকারে ডুবেও নিজের চেষ্টায় এখন আবার আলোয় ফিরেছেন তিনি, ঠিক যেন আসল হিরোর মতই।

কেন নেশাগ্রস্থ হয়েছিলেন শুভঙ্কর

মানসিক বিপর্যয় কোনও ভালো মানুষকেও বেসামাল করে দেয়। শুভঙ্করের ক্ষেত্রেও ঠিক তাই হয়েছিল। প্রিয় দিদির আকস্মিক মৃত্যুর ধাক্কা কাটিয়ে ওঠার আগেই নিজের অন্যতম কাছের মানুষ মাকে হারিয়ে ফেলেন অভিনেতা শুভঙ্কর সাহা। প্রাণাধিক প্রিয় দুজনকে হারিয়ে অসম্ভব মেন্টাল ট্রমার মধ্যে চলে যান তিনি। দিনভর নেশায় বুঁদ হয়ে থাকতেন। আর এরই মধ্যে আবার আঘাত! তাঁর জীবনের পিলার বাবাও তাঁকে একা করে চলে যান না ফেরার দেশে। বিপর্যস্ত শুভঙ্করের নার্ভের সমস্যা শুরু হয়। ছোটখাটো কারণে হারিয়ে ফেলতেন মেজাজ। ‌‌‌‌‌‌‌‌‌‌‌পরিচিতদেরও চিনে উঠতে পারতেন না।

পাশে থাকার অঙ্গীকার

কিন্তু সবার জীবনেই এমন কেউ থাকেন যার সাহায্যে সব যুদ্ধ জয় করতে পারেন কেউ। অভিনেতা শুভঙ্কর সাহার জীবনে সেই স্থান নিয়েছেন তাঁর স্ত্রী। প্রকৃত অর্ধাঙ্গিনীর মত সব অসুবিধায় ঢাল হয়ে থেকেছেন স্বামীর সঙ্গে। সম্প্রতি স্ত্রীর সঙ্গে নিজের ১০ বছরের বিবাহ বার্ষিকী উদযাপন করলেন অভিনেতা।জীবনের এই বিশেষ দিনে এই কঠিন সময়ের কথা সকলকে জানালেন তিনি।

ফিনিক্স পাখির গল্প

রিল লাইফ ছেড়ে অভিনেতা শুভঙ্কর সাহার রিয়েল লাইফের গল্প যেন ঠিক ফিনিক্স পাখির গল্প। আগুনের মধ্যে থেকেও যেমন নতুন প্রাণের উৎস নিয়ে ফিরে আসে আগুন পাখি, ঠিক তেমনই ৭টি রিহ্যাব ঘুরে সম্পূর্ণ নেশা মুক্ত হয়ে কাজে ফিরেছেন প্রিয় সঞ্জ।

শুভঙ্করের নতুন প্রোজেক্ট

তুমি রবে নীরবে, জড়োয়ার ঝুমকোর মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শুভঙ্কর সাহা। বছর খানেক আগে তাঁকে শেষ দেখা গিয়েছিল সান বাংলার ধারাবাহিক কোনেবউ তে। আর এখন কালার্স বাংলার ত্রিশূল ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তিনি। সেই সঙ্গে বরণ সিরিয়ালেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। আর জীবনের সব বাঁধা জয় করে সত্যিই শুভঙ্কর হয়ে উঠেছেন রিয়েল লাইফের 'কোহিনূর'।

English summary
bengali actor shubhankar saha returns to drug free life
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X