• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লাভ জিহাদে উস্কানি! অভিনেত্রীকে ধর্ষণের হুমকি, অসমে ২ মাসের জন্য নিষিদ্ধ হল 'বেগম জান'

২ মাসের জন্য নিষিদ্ধ হয়ে গেল অসমিয়া টিলি সিরিয়াল 'বেগম জান'। ধর্মীয় ভাবাবেগে আঘাত হানছে সেই টেলিভিশন সিরিয়াল। সেকারণেই সেটা নিষিদ্ধ করা হয়েেছ বলে জানিয়েছে অসম পুলিস। এই টেলিভিশন সিরিয়ালে হিংসা বেশি দেখানো হয়েছে। যা জনমানসে সঠিক প্রভাব ফেলবে না বলে জানিয়েছেন গুয়াহাটির পুলিস কমিশনার।

অসমে নিষিদ্ধ টেলি সিরিয়াল

অসমে নিষিদ্ধ টেলি সিরিয়াল

অসমে নিষিদ্ধ করা হল অসমিয়া টেলিভিশন সিরিয়াল 'বেগম জান'। অসমিয়া ভাষায় তৈরি এই টেলি সিরিয়ালে ধর্মীয় ভাবাবেগকে আঘাত করছে এবং হিংসায় উস্কানি দেওয়ার বিষয় রয়েছে বলে জানিয়েছে পুলিশ। সেকারণেই ২ মাসের জন্য টেলিভিশন সিরিয়ালের সম্প্রচার বন্ধ করা হয়েছে।

ধর্মীয় ভাবােবগে আঘাত

ধর্মীয় ভাবােবগে আঘাত

অসমিয়া টেলিভিশন সিরিয়াল বেগম জানে এক হিন্দু তরুণীকে মুসলিম পরিবারে আশ্রয় নেওয়ার ঘটনা দেখানো হয়েছে। তারপরেই অসমের একাধিক ধর্মীয় সংগঠনে অভিযোগ জানায়। লাভ জিহাদকে প্রমোট করা হচ্ছে অভিযোগে পুলিসের কাছে অভিযোগ দায়ের করে হিন্দু জাগরণ মঞ্চ, অসম ব্রাহ্মিন ইউথ কাউন্সিল এবং ইউনাইটেড ট্রাস্ট অব অসম। স্থানীয় অসমিয়া চ্যানেলেই দেখানো হচ্ছিল টেলি সিরিয়ালটি।

 সিদ্ধান্তের বিরোধিতায় চ্যানেল

সিদ্ধান্তের বিরোধিতায় চ্যানেল

অসমিয়া টেলিভিশন চ্যানেল রঙ্গিনিতে দেখানো হচ্ছিল সিরিয়ালটি। চ্যানেলের মালিক সঞ্জীব নারায়ণ দাবি করেছেন এমন কিছু আপত্তিকর বিষয় দেখানো হচ্ছিল না সিরিয়ালে। একেবারে অন্যায় ভাবে এর উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

অভিনেত্রীকে ধর্ষণের হুমকি

অভিনেত্রীকে ধর্ষণের হুমকি

এই টেলিভিশন সিরিয়াল দেখানোর পর থেকে মুখ্য চরিত্রে অভিনয় কারী নায়িকাকে সোশ্যাল মিডিয়ায় হুমকির মুখে পড়তে হয়েছে। প্রীতি কঙ্কনা নামে অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকিও দেওয়া হয়েছে বলে পুলিসকে জানিয়েছেন তিনি। অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস।

English summary
Assam ban TV serial 'Begam Jan' for two months
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X