• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দেবচন্দ্রিমার জন্মদিনে আর্যর শুভেচ্ছা, তাহলে কী রিয়েল একসঙ্গে এই জুটি!

  • |
Google Oneindia Bengali News

টলিউডের চর্চিত জুটির মধ্যে এক জুটি হলো চারু ও আর্য। অনুগামীরা তাঁদের পর্দার মতন রিয়েল লাইফের দেখতে বেশ পছন্দ করেন। শোনা যায় তারা দুজন খুব ভালো বন্ধু। কিন্তু অনেকের মতে, তাদের মধ্যে হয়তো অন্য সম্পর্ক থাকতে পারে! আর সেই ধারণাকেই আরও উসকে দিল রিজওয়ান রব্বানি শেখ যে ভিডিও শেয়ার করেছেন,সেটি দেখে অনেকেরই মতে, তাঁদের মধ্যে কি ভালবাসার ছোঁয়া আছে!

দেবচন্দ্রিমার জন্মদিনে আর্যর শুভেচ্ছা, তাহলে কী রিয়েল একসঙ্গে এই জুটি!

অভিনেতা সোশ্যাল মিডিয়ায় নিজের অনেক ভিডিও ও ছবি শেয়ার করেছেন। ক্যাপশানে তিনি লিখেছেন, 'সোনিয়ে তোর আজ জন্মদিন’। এই প্রসঙ্গে অভিনেত্রী অনেক চুমু ছুঁড়ে দিল। আর এটি দেখার পর থেকে অনুগামীদের মধ্যে খুশি যেন আর ধরছে না। তারা লাইক ও কমেন্টে ভরিয়ে দিল। সেই সঙ্গে বড়রা দিল আশীর্বাদও। সকলের বক্তব্য প্রেমের অফিসিয়াল অ্যানাউন্সমেন্টের জন্য আর কতদিন অপেক্ষা করতে হবে?

নায়িকা দেবচন্দ্রিমা অভিনেতার সম্পর্কে বলেন, 'আমরা খুব ভালো বন্ধু। ইন্ডাস্ট্রিতে আমার সবথেকে ভালো বন্ধু ও। রিজওয়ানের সঙ্গে আমার কোনও প্রেম ভালোবাসা নেই। আর কোনদিন হবেও না। এই এক কথা বলতে বলতে আমি ক্লান্ত।’

যদিও জানা গিয়েছিল, অভিনেতা রিজওয়ানের সঙ্গে সম্পর্কের জন্যই নাকি বহুদিনের প্রেমিক সায়ন্ত মোদকের সঙ্গে নাকি তাঁর ছাড়াছাড়ি হয়ে যায়। 'কাজল লতা’ বাংলা ধারাবাহিকের কাজ করার সময় থেকেই ছিল তাঁদের মধ্যে সম্পর্ক। তারা একসঙ্গে মলদ্বীপেও ঘুরতে গিয়েছিলেন। তবে আচমকাই তাঁদের পথ দুভাগ হয়ে যায়।

দেবচন্দ্রিমার জন্মদিনে আর্যর শুভেচ্ছা, তাহলে কী রিয়েল একসঙ্গে এই জুটি!

দেবচন্দ্রিমা জানিয়েছিলেন, 'আমরা কিন্তু সম্পর্কে জড়াই নিজেদেরকে ভালো রাখার জন্য। যদি সেখানেই ভালো না থাকতে পারি, তাহলে একসঙ্গে থাকার মানেই নেই। তাই এইরকম পরিস্থিতিতে আমি নিজেকে সরিয়ে এনেছি।

প্রায় চার বছর পর ফের ঝড় তুলতে আসছে কেজিএফ চ্যাপ্টার-২, প্রথম দর্শনেই বাজিমাত প্রায় চার বছর পর ফের ঝড় তুলতে আসছে কেজিএফ চ্যাপ্টার-২, প্রথম দর্শনেই বাজিমাত

স্টার জলসার জনপ্রিয় বাংলা ধারাবাহিক সাঁঝের বাতির অনুগামীরা সিরিয়ালটি দেখে অনেক কমেন্টও করেছিলেন। তাঁদের খুব পছন্দের সিরিয়াল ছিল এটি । জনপ্রিয় জুটির অভিনয়ে মুগ্ধ ছিল তারা। ধারাবাহিক শেষ হয়ে গেলেও অনুগামীদের মনে এই জুটি কিন্তু একটা বড় প্রভাব ফেলেছে। আবার কবে একসঙ্গে তাঁদের পর্দায় দেখতে পাবে অনুগামীরা, সেদিকেই তাকিয়ে সকলে!

English summary
arya shared some photos and videos on charus birthday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X