• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বসের বাড়িতে আরশি খানের সঙ্গে ঝামেলা শুরু হয় অন্যান্য সদস্যদের

বৃহস্পতিবার বিগ বসের বাড়িতে লাক্সারি বাজেট টাস্ক চলাকালিনই সদস্যরা তাঁদের পরিবারের সঙ্গে দেখা করেন এবং আবেগঘন মুহূর্তের সৃষ্টি হয়। অন্যদিকে বাড়ির ক্যাপ্টেনসির জন্য লড়ছেন সোনালি ফোগাত ও রাখি সাওয়ান্ত।

বিগ বসের বাড়িতে আরশি খানের সঙ্গে ঝামেলা শুরু হয় অন্যান্য সদস্যদের

বিপরীত দিকে আরশি খানের সঙ্গে বাড়ির অন্য প্রতিযোগীদের ঝগড়ার সৃষ্টি হয়। কারণ সোনালি ফোগাত ঠিক করেন যে তিনি চ্যালেঞ্জার্সদের সমর্থন করবেন না, তাতে ক্ষুব্ধ হয়ে আলি গনি, বিকাশ গুপ্তা এবং ইজাজ খানকে উস্কানি দেওয়ার চেষ্টা করেন। আরশি এবার সোনালির সঙ্গে ঝগড়া শুরু করেন এবং চিৎকার করে জানান যে তিনি খেলার নিয়ম জানেন না তাই খেলতে পারছেন না। গার্ডেন এলাকায় রুবিনা দিলায়েক ও সোনালি বিকাশকে নিয়ে সমালোচনা করেন যে বিকাশ কোনও দিকে বা গ্রুপে টিকে থাকে না।

পরে ইজাজ এবং রাখি সোনালিকে জানান যে এরা উভয়ই শোতে নিজেদের দেখানোর জন্য এইসব করছেন। এরপর আরশি ইজাজকে জানান যে তিনি কেন রাখির পক্ষ নেন সবসময় এবং তাঁকে সমর্থন করেন না। আরশি বলেন, '‌তুমি রাখিকে সমর্থন করো কারণ সলমন খান উইকেন্ডে রাখি সাওয়ান্তের প্রশংসা করেন সবসময়।’‌ আরশি ইজাজকে তাঁর সঙ্গে ঝামেলা করতে বারণ করেন। আরশির ক্রমাগত বকবক শুনে ইজাজ বিরক্ত হয়ে যান। তিনি বিকাশকে জানিয়েছেন যে আরশি তাঁকে খুঁচিয়ে চলেছে এবং এরকম করতে থাকলে ইজাজ তাঁর ধৈর্য্য হারিয়ে ফেলবেন। ইজাজ বলেন, '‌আমার ভয় লাগছে আমি আরশির গায়ে হাত না তুলে ফেলি।’‌ বিকাশ এরপর আরশিকে জানিয়েছেন যে এটা আরশির ধরন মানুষকে উস্কানি দেওয়া।

পরবর্তী কালে দেখা যায় লাক্সারি বাজেট টাস্ক চলাকালীন বাড়ির বাকি সদস্যদের সঙ্গে দেখা করতে আসেন পরিবারের লোকেরা। তবে মোট ১০০ মিনিট কথা বলা সময় পাওয়া গিয়েছে বাড়ির তিন সদস্যদের পরিবারের সঙ্গে কথা বলার জন্য। রুবিনা এই টাস্কের চিঠি যখন পড়েন তখন অন্যান্যদের চোখে জল চলে আসে। সকলেই চান বাড়ির সদস্যদের সঙ্গে বেশিরভাগ সময় কাটাতে। আরশি এ বিষয়ে আপত্তি জানান এবং ঝামেলার সৃষ্টি করেন। যেখানে অভিনব আরশিকে চুপ করতে বলেন এবং জানান যে এটাএকটা আবেগঘন মুহূর্ত। তবে পরিবারের সদস্যদের ভোটে বাড়ির ক্যাপ্টেন হিসাবে রাখি সাওয়ান্তকে নির্বাচিত করা হয়। যা দেখার পর সোনালি ফোগাত হতাশ হয় বলেন, '‌মায়েরা তো গেম খেলে দিয়ে চলে গেল, এটা খুব ভুল কাজ হল।’‌

English summary
arshi khan fights with eijaz khan vikas gupta abhinav shukla and sonali phogat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X