• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কফির কাপে করণ করিশ্মা, প্রোমোতেই জমে ক্ষীর আগামী এপিসোডের কেমিস্ট্রি

কফির কাপে করণ করিশ্মা, প্রোমোতেই জমে ক্ষীর আগামী এপিসোডের কেমিস্ট্রি
Google Oneindia Bengali News

শুরু হয়ে গিয়েছে জনপ্রিয় শো কফি উইথ করণ সিজন ৭। ইতিমধ্যেই তিনটি এপিসোড হয়ে গিয়েছে। এপিসোড ৪ এর প্রোমো সম্প্রতি প্রকাশ পেয়েছে। এই এপিসোডে দেখা গিয়েছে, এবার করণ জোহরের সঙ্গে কফি খেতে আসছেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে এবং বিজয় দেবকোন্ডার। আর প্রোমো সামনে আসতেই বহু চর্চিত এই চ্যাট শোয়ের আগামী এপিসোড নিয়ে ইতিমধ্যেই ভক্তদের মধ্যেই প্রবল উৎসাহ এবং উত্তেজনার সৃষ্টি হয়েছে। প্রোমোতেই আভাস পাওয়া হিয়েছে যে অনন্যা, বিজয় ও আদিত্য রায় কাপুরের মধ্যে সম্পর্ক নিয়ে আলোচনা উঠে আসতে চলেছে এই এপিসোডে। আর প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গেই এই প্রোমোটি খুব হিটও করেছে ফ্যান মহলে। তবে এখানেই নাকি আরও বড় টুইস্ট নিয়ে চমক দিতে চলেছেন কেজো, আর যা নিয়ে এখন চর্চা তুঙ্গে।

 অনন্যা এবং আদিত্য রায় কাপুরের কেমিস্ট্রি

অনন্যা এবং আদিত্য রায় কাপুরের কেমিস্ট্রি

প্রোমোটি করণ জোহরের সঙ্গে দুই তারকার একটি মজাদার কথোপকথন দিয়ে শুরু করা হয়েছে। যেখানে হোস্ট করণ জোহর বিজয় দেবেরকোন্ডাকে জিজ্ঞাসা করেন যে তিনি কি পনির পছন্দ করেন? এই প্রশ্ন শুনে বিজয়ের মুখে এক অদ্ভুত অভিব্যক্তি ফুটে উঠেছে। আর সেইসঙ্গে সেখানে অভিনেত্রী সারা আলি খান এবং অনন্যা পাণ্ডের একটি ছোট ক্লিপও দেখা গিয়েছে। অনন্যা এবং আদিত্য রায় কাপুরের মধ্যে কী বা কেমন কেমিস্ট্রি তৈরি হচ্ছে সেদিকেই নির্দেশ করেছেন করণ জোহর।

যৌবনের আকর্ষণের গন্ধ

তবে গল্পে টুইস্ট তখনই বোঝা গিয়েছে যখন প্রোমোটির একদম অন্তিম পর্যায়ে চলে আসে। আর সেখানেই করণ জোহরের কাউন্টারের পর দুষ্টু হাসি হেসে বিজয়কে বলতে শোনা গিয়েছে যে তাঁর বাকি দুজনের সঙ্গে একসঙ্গে থাকতে কোনও আপত্তি নেই! আর এই কথা নিয়ের এখন যথেষ্ট শোরগোল বি-টাউনে। সেখানে যে শুধুই মজা নয়, সেই সঙ্গে যৌবনের আলাদা আকর্ষণের গন্ধও পাওয়া যাচ্ছে বলেই মনে করছেন ফ্যানেরা। তবে বাকিটা ক্রমশ প্রকাশ্য।

করণ জোহর প্রযোজিত আগামী ছবি

করণ জোহর প্রযোজিত আগামী ছবি

প্রসঙ্গত, বিজয় দেবেরাকোন্ডা এবং অনন্যা পাণ্ডে অভিনীত লিগার ছবিটি আগামী ২৫ আগস্ট মুক্তি পাচ্ছে। বিজয় দেবেরকোন্ডাকে একজন কিকবক্সার হিসেবে অভিনয় করতে দেখা যেতে চলেছে। তারই সঙ্গে এই ছবিতে ফিমেল লিড চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে। এবং রাম্যা কৃষ্ণান এবং রনিত রায় লিগারে প্রধান কর্মকর্তার ভূমিকায় অভিনয় করেছেন। জানা গিয়েছে তাঁদের এই চরিত্র দুটি নাকি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে ছবিতে। সেই সঙ্গে দর্শকদের বিশেষ চমক দিয়ে মাইক টাইসন লিগারে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করছেন। পুরী কানেক্টসের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করছে করণ জোহরের প্রোডাকশন হাউস ধর্মা প্রোডাকশন। আর এই সিনেমা বক্স অফিসের রিংয়ে কতটা কামাল দেখায় সেটাই এখন দেখার।

নতুন কোন সত্যের মুখোমুখি অনামিকা, প্রকাশ্যে 'লালকুঠি’র প্রোমা নতুন কোন সত্যের মুখোমুখি অনামিকা, প্রকাশ্যে 'লালকুঠি’র প্রোমা

English summary
ananya panday and vijay deverakonda will be in next episode of koffee with karan 7
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X