• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে গেলেন আলি গনি, জ্যাসমিন প্রথম ফাইনালিস্ট হিসাবে ঘোষিত

এই সপ্তাহে বিগ বস ১৪–এর চূড়ান্ত পর্যায়ের খেলা হবে। কয়েকদিনের মধ্যেই জানা যাবে বিগ বস–১৪–এর বিজয়ী কে হচ্ছেন। জ্যাসমিন ভাসিনের বিশেষ বন্ধু তথা অভিনেতা আলি গনি বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে যাবেন। বুধবারই এই এভিকশন হবে বলে জানা গিয়েছে।

বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে গেলেন আলি গনি, জ্যাসমিন প্রথম ফাইনালিস্ট হিসাবে ঘোষিত

আলি গনি ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে বিগ বসের বাড়িতে প্রবেশ করেছিলেন। আলি বাড়ি ছাড়ার মধ্য দিয়ে এটা স্পষ্ট হয়ে গেল যে বিগ বসের চূড়ান্ত চার প্রতিযোগীদের মধ্যে জ্যাসমিন ভাসিন একজন।

আগের হপ্তার উইকেন্ড কা ওয়ার পর্বে সঞ্চালক সলমন খান ঘোষণা করেছিলেন যে এই সপ্তাহেই হবে ফাইনাল এবং তার জন্য মাত্র চারজনই যথেষ্ট। মঙ্গলবারের পর্বে দেখা গিয়েছে যে সপ্তাহের মাঝের এভিকশন টাস্কে জ্যাসমিন ইমিউনিটি স্টোন পেতে সফল হন এবং আলি গনিকে বাড়ি থেকে চলে যাওয়ার নির্দেশ দেওয়া হয়। প্রসঙ্গত, আলি–জ্যাসমিনের ভক্তদের অনুরোধেই আলি বাড়ির মধ্যে প্রবেশ করেন। জ্যাসমিনকে সমর্থন করতেই আলির মূলতঃ ঘরের মধ্যে প্রবেশ করা। বিগ বসের বাড়িতে তাঁদের দু’‌জনের মিষ্টি রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে। জ্যাসমিনের পাশাপাশি ইজাজ খানও চারজন প্রতিযোগীর মধ্যে একজন হবেন বলে মনে করা হচ্ছে। বাকি সদস্যদের মধ্যে আর দু’‌জন কে কে চূড়ান্ত পর্যায়ে যাবেন এখন তারই অপেক্ষায় দশর্করা।

কলকাতাঃ দুর্নীতি ইস্যুকে সামনে রেখে দিলীপের আক্রমণ তৃণমূল সরকারকে

English summary
aly goni out of the house jasmine bhasin first finalist of the big boss 14
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X