• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জ্যাসমিনকে সমর্থন করতে বিগ বসের বাড়িতে প্রবেশ করছেন তাঁর বিশেষ বন্ধু আলি গনি

বিগ বসের বাড়িতে টুইস্টের পর টুইস্ট, তাও আবার প্রত্যেক পর্বে। এবার ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে প্রবেশ করতে চলেছেন জ্যাসমিন ভাসিনের বিশেষ বন্ধু আলি গনি। বিগ বসের প্রোমোতে দেখা গিয়েছে, আলি গনি তাঁর বন্ধু জ্যাসমিনকে সমর্থন করতে বাড়ির ভেতর প্রবেশ করবেন।

জ্যাসমিনকে সমর্থন করতে বিগ বসের বাড়িতে প্রবেশ করছেন তাঁর বিশেষ বন্ধু আলি গনি

প্রোমো ভিডিওতে আলিকে বলতে শোনা গিয়েছে, '‌প্রিয় বন্ধুর থেকেও দামি তুই। তোর হাসিতেই আমি খুঁজে পাই নিজের আনন্দ। এইজন্য ভেবেছিলাম ওই সময়গুলিকে মনে করে তিনমাস কাটিয়ে দেব। কিন্তু তখনই তোর চোখে জল দেখে আমি আমার চিন্তা বদলে দিলাম। আসছে তোর এই বন্ধু।’‌ ৪ নভেম্বর বিগ বসের বাড়িতে প্রবেশ করবেন আলি।

আলি গনি সবসময় জ্যাসমিনকে সমর্থন করে এসেছেন। বিগ বসের বাড়িতে প্রবেশের পর পরই আলি তাঁর সোশ্যাল মিডিয়ায় তাঁকে সমর্থন করে বহু পোস্ট করেছেন। প্রসঙ্গত, আলি ও জ্যাসমিন শুধুই বন্ধু নাকি তাঁদের মধ্যে অন্য কোনও সম্পর্ক রয়েছে তা দু’‌জনের কেউই কোনওদিন স্বীকার করেননি। তবে জ্যাসমিন ও আলির মধ্যে বিশেষ একটি সম্পর্ক রয়েছে তা বোঝাই যায়। যদিও এটা এখনও স্পষ্ট নয় যে আলি গনি আদৌও বিস বসে প্রতিযোগী হয়ে আসছেন নাকি একজন অতিথি হিসাবে। কিন্তু এবার দেখার পালা কোনদিকে এই খেলা ঘুরছে।

তোমার সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করছি, শাহরুখের জন্মদিনে শুভেচ্ছা জানালেন দিদি মমতা বন্দ্যোপাধ্যায়

কলকাতাঃ দীপাবলীর আগে আলোর বাজারে বিক্রি তেমন নেই, এলইডি, গোল্ডেন চেনের চাহিদা কম

English summary
aly goni jasmine bhasin best friend enter big boss house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X