• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বসে জ্যাসমিন ভাসিনের বদলে হাঁটু মুড়ে কাকে আংটি পরালেন আলি গনি?‌

বিগ বস–১৪–এর প্রতিযোগীরা বড়দিন পালন করলেন দারুণ এক টুইস্টের সঙ্গে। কালার্সের পক্ষ থেকে উইকেন্ডের প্রোমো শেয়ার করা হয়েছে, যেখানে দেখা গিয়েছে যে সদস্যদের জন্য তাঁদের সহ–সদস্যরা সিক্রেট সান্টার ভূমিকা পালন করবেন।

বিগ বসে জ্যাসমিন ভাসিনের বদলে হাঁটু মুড়ে কাকে আংটি পরালেন আলি গনি?‌

প্রোমোতে দেখা গিয়েছে যে আলি গনিকে বাড়ির এক সদস্যকে আংটি পরাতে হবে যাঁর সঙ্গে তিনি একসঙ্গে থাকতে চান। প্রোমোর ভিডিওর ঝলকে দেখা গিয়েছে যে জ্যাসমিন এই কথা শুনে লজ্জায় লাল হয়ে গিয়েছেন। কিন্তু টুইস্ট এখানেই। আলি জ্যাসমিনের বদলে এগিয়ে যান তাঁর প্রিয় বন্ধু রাহুল বৈদ্যের দিকে এবং তাঁকে আংটি উপহার দেন। আলি হাঁটু মুড়ে বসে রাহুলের আঙুলে আংটি পরিয়ে দেন। অন্যান্য সদস্যরা এই দৃশ্য বেশ উপভোগ করেন।

অন্য একটি প্রোমোতে দেখা গিয়েছে যে জ্যাসমিন একটি কার্ড পেয়েছেন, যেটি তাঁকে এমন একজনকে দিতে হবে যে বাড়িতে নিজের মিথ্যা চেহারা দেখাচ্ছেন, তাঁকে আসল চেহারা দেখাতে হবে। জ্যাসমিন এই কার্ডটি বন্ধু থেকে শত্রুতে পরিণত হওয়া রুবিনা দিলায়েকের হাতে দেন এবং তাঁকে বড়দিনের শুভেচ্ছা জানান। এই ঘটনা রাগিয়ে তোলে রুবিনাকে।

এরপর আসে রুবিনার পালা। রুবিনাকে একটি ডাম্ববেল দিয়ে বলা হয় যে তাঁর মতে বাড়ির দুর্বল সদস্যকে এটি দিক তিনি। রুবিনা যথারীতি এই বেলটি জ্যাসমিনের হাতে দেন। কিন্তু জ্যাসমিন পরে তা ছুঁড়ে ফেলে দিয়ে বলেন, '‌আমি দুর্বল?‌ কাল পর্যন্ত রুবিনা আমায় হেভিওয়েট প্রতিযোগী বলছিলেন। রুবিনা খেলায় শুধু রয়েছেন স্বামীর সমর্থনের জন্য।’ তবে সোশ্যাল মিডিয়ায় সকলেই রুবিনাকে সমর্থন করছেন। ‌

কলকাতাঃ রাজভবনে রাজ্যপালের সাথে ১ ঘন্টার বৈঠকে সৌরভ গঙ্গোপাধ্যায়, জল্পনা তুঙ্গে সৌরভকে নিয়ে

উইকেন্ড পর্বে সদস্যরা সলমন খানের জন্মদিনও পালন করবেন, তা দেখানো হবে।

English summary
Ali Gani put the ring on Rahul Vaidya in Bigg Boss house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X