• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বসের বাড়িতে পুনরায় প্রবেশ করতে পারেন আলি গনি ও নিক্কি তাম্বোলি

বিগ বসের চূড়ান্ত পর্যায় বা ফাইনাল পর্ব যথারীতি নিয়ম মেনেই হবে। যদিও শোয়ের সঞ্চালক সলমন খান জানিয়েছিলেন যে বিগ বসের ফাইনাল শীঘ্রই সম্পন্ন হবে। তবে ফাইনাল হতে এখনও একমাসের মতো হাতে সময় রয়েছে। ২০২০ সালের এই সিজনকে আরও মনোরম করে তুলতে উদ্যোগী হয়েছে বিগ বসের নির্মাতারা। বিগ বসের বাড়ির ভেতর চ্যালেঞ্জার্সদের প্রবেশের পর এবার বাড়িতে প্রবেশ করতে পারেন বাড়ি থেকে বেরিয়ে যাওয়া দুই সদস্য আলি গনি ও নিক্কি তাম্বোলি। আগামী সপ্তাহেই তাঁদের বাড়িতে পুনরায় প্রবেশের সম্ভাবনা রয়েছে বলে জানা গিয়েছে।

বিগ বসের বাড়িতে পুনরায় প্রবেশ করতে পারেন আলি গনি ও নিক্কি তাম্বোলি

বিগ বসের এক সূত্র মারফত জানা গিয়েছে, বিগ বসের নির্মাতারা চাইছেন চ্যালেঞ্জার্সদের বাড়ির ভেতর প্রবেশ করানোর পর এবার দু’‌জন বেরিয়ে যাওয়া সদস্যদের বাড়ির ভেতর প্রবেশ করাতে। আলি গনির বেরিয়ে যাওয়ার পর সোশ্যাল মিডিয়া জুড়ে নেটিজেনরা তাঁকে পুনরায় বাড়ির মধ্যে দেখতে চেয়েছিলেন এবং নিক্কি তাম্বোলির বেরিয়ে যাওয়ার পরও বিগ বসের বিনোদনেও গভীর প্রভাব পড়েছে। তাই মনে করা হচ্ছে এই দুই সদস্যকে ফের ফিরিয়ে নিয়ে আসা হতে পারে শোয়ে।

শনিবার কম ভোট পেয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন নিক্কি তাম্বোলি। অন্যদিকে, আলির ক্ষেত্রে তিনি ও জ্যাসমিন ভাসিন টাস্কে হেরে যান, এরপর তাঁরা নিজেদের মধ্যে সিদ্ধান্ত নিয়ে ঠিক করেন যে কে বাড়ি থেকে বেরিয়ে যাবেন। ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে প্রবেশ করেছিলেন আলি গনি, জ্যাসমিনকে সমর্থনের জন্য। বেরিয়ে যাওয়ার সময়ও তিনি জ্যাসমিনকে বলে যান যে জ্যাসমিনকে শোয়ে রাখার জন্যই তিনি বেরিয়ে যাচ্ছেন। আলির এই সিদ্ধান্ত বিগ বের অনেক প্রাক্তন সদস্যের দ্বারা সমালোচিত হয় সোশ্যাল মিডিয়ায়। আলি বাড়ি থেকে বেরিয়ে জানিয়েছিলেন যে জ্যাসমিনের জায়গায় অন্য কেউ হলে তিনি কখনই তাঁর জায়গা ছাড়তেন না।

বিগ বস ১৪–এর বাড়িতে সম্প্রতি এখন রয়েছেন রুবিনা দিলায়েক, ইজাজ খান, জ্যাসমিন ভাসিন, অভিনব শুক্লা এবং চ্যালেঞ্জার্স আরশি খান, বিকাশ গুপ্তা, কাশ্মীরা শাহ, রাখি সাওয়ান্ত, মনু পাঞ্জাবি ও রাহুল মহাজন। এঁরা সকলেই বিগ বসের প্রাক্তন সদস্য হিসাবে পরিচিত।

কলকাতাঃ বুদ্ধদেব ভট্টাচার্যেকে দেখতে হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

চন্দ্রপৃষ্ঠে উড়ছে চিনা পতাকা! চাঁদের মাটিতেই চিনের নতুন ল্যান্ডার চ্যাং ৫-র খোঁজ দিল নাসা

English summary
Aly Goni and Nikki Tamboli re-entered the Bigg Boss house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X