• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বসে আলি–জ্যাসমিনের ঘটকালি করতে এবার আসরে নামবেন রাহুল বৈদ্য

বিগ বস–১৪–এ জ্যাসমিন ভাসিন ও আলি গনির মধ্যে মিষ্টি সম্পর্কের রসায়ন সকলেই বেশ পছন্দ করেছেন এবং ভক্তরা এই জুটির নামকরণ করেছেন জ্যাসলি। এই শোতেই এই যুগল তাঁদের ভবিষ্যত নিয়ে আলোচনাও করেছেন। রাখি সাওয়ান্তও আলিকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি কি জ্যাসমিন ভাসিনকে নিয়েই ভবিষ্যত পরিকল্পনা করছেন নাকি নিক্কি তাম্বোলির কথাও ভাবছেন, কারণ নিক্কিও পছন্দ করেন আলিকে। তবে আলি স্পষ্ট করে জানিয়ে দেন যে তাঁর অনুভূতি শুধুমাত্র জ্যাসমিনের জন্যই।

বিগ বসে আলি–জ্যাসমিনের ঘটকালি করতে এবার আসরে নামবেন রাহুল বৈদ্য

তবে আলি এও জানিয়েছেন যে জ্যাসমিনের পরিবার যদি এই বিয়েতে রাজি না হন তবে তিনি জ্যাসমিনকে বিয়ে করবেন না, যা শোনার পর কেঁদে ফেলেন জ্যাসমিন। এরপর জ্যাসমিনকে রাগানোর জন্য আলি বলেন যে তিনি অন্য কাউকে বিয়ে করবেন জ্যাসমিন যাতে তাঁকে ঘৃণা করেন। লাইভ ফিড ভিডিওতে দেখা গিয়েছে, রাহুল বৈদ্য জ্যাসমিন ও আলির বিয়ের ব্যাপারে কথা বলছেন। রাহুলের সহায়তা চান আলি ও জ্যাসমিন।

রাহুল বৈদ্য জানান যে তিনি তাঁদের বিয়ের ব্যাপারে সাহায্য করবেন। এমনকী রাহুল জ্যাসমিনের অভিভাবকদের সঙ্গে দেখা করে এই বিয়েতে তাঁদের রাজি করাবেন। এই তিনজন অবশ্যই বন্ধুত্বের নজির বাড়ির বাইরেও দেখাবেন। রাহুল জানান তিনিও তাঁদের বিয়ের জন্য অপেক্ষা করছেন। আলি গনি জানিয়েছেন শোয়ের পর তিনি জ্যাসমিনের আ–বাবার সঙ্গে দেখা করবেন। বিগ বসের বাড়িতে আলি ও জ্যাসমিনের দৃঢ় বন্ধুত্ব দেখা গিয়েছে।

English summary
aly and jasmine seeking help of rahul vaidya for their marriage
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X