• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ম্যান অ্যান্ড ওয়াইফ, প্রি–ওয়েডিং ফটোশুটের মাধ্যমে বিয়ের কথা প্রকাশ্যে জানালেন নীল–তৃণা

টেলিভিশনের জনপ্রিয় দুই মুখ। নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। দু’‌জনের দীর্ঘদিনের সম্পর্ক এবার পরিণয় পেতে চলেছে, তা সোশ্যাল মিডিয়ার দৌলতে সকলেরই প্রায় জানা। বিশেষ করে তৃণার তাঁর গার্লস গ্যাংকে নিয়ে ব্যাচেলর পার্টি, খুবই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নিজেদের সম্পর্ক নিয়ে তৃণা ও নীল যথেষ্ট খোলামেলা। ৩০ দিন পরই এই টেলিভিশন জুটি গাঁটছড়া বাঁধতে চলেছেন, তারই আভাস দিলেন তৃণা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

ম্যান অ্যান্ড ওয়াইফ, প্রি–ওয়েডিং ফটোশুটের মাধ্যমে বিয়ের কথা প্রকাশ্যে জানালেন নীল–তৃণা

নীলের সঙ্গে তৃণা নিজের ছবি শেয়ার করেন, এটা দেখেই বোঝা যাচ্ছে যে এটা তাঁদের প্রি–ওয়েডিং ফটোশুট। ক্যাপশনে তৃণা '‌ম্যান অ্যান্ড ওয়াইফ’‌ লেখেন। ২০২১ সালে নীল–তৃণা বিয়ে করছেন এ খবর আগে থেকেই জানা ছিল। তৃণার আইবুড়ো ভাত খাওয়ার ছবিও প্রকাশ্যে আসে। তৃণা জানান, মামারবাড়িতে বসে আইবুড়োভাত খাচ্ছেন তিনি। তৃণার মামারবাড়িতে আইবুড়োভাত খাওয়ার ছবি দেখে, তাঁকে ভালবাসা জানাতে শুরু করেন টেলিভিশনের একাধিক তারকা।

বর্তমানে খড়কুটোয় গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা। অন্যদিকে কৃষ্ণকলিতে নিখিলের চরিত্রে অভিনয় করছেন নীল ভট্টাচার্য।সম্প্রতি গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমারের বিয়ে নিয়ে সরগরম হয়ে ওঠে টলিউড। সঙ্গীত শিল্পী ইমনও শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। অন্যদিকে তরুণ কুমারের নাতি সৌরভ কুমারও বিয়ে করছেন, পাত্রী টেলি অভিনেত্রী ত্বরিতা চ্যাটার্জি।

Posetive News : অসুস্থ প্রাক্তন কর্মীর বাড়িতে সটান হাজির রতন টাটা! তারপর ...

সলমন খানের কাছে নিন্দিত হওয়ার পর বিগ বসের বাড়িতে মানসিকভাবে ভেঙে পড়লেন রুবিনা দিলায়েক

English summary
Neel and Trina, two popular faces on Bengali television, are getting married soon
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X