• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

‘মিঠাই’তে আর দেখা মিলবে না তোর্সার, কিন্তু কেন?

  • |
Google Oneindia Bengali News

মিঠাই বাংলা ধারাবাহিকটি সকলের কাছেই খুব জনপ্রিয়। আর ক্রমশই এর জনপ্রিয়তা বাড়ছে। এটি শুরু হওয়ার পর তেমন সাফল্য না পেলেও দিন দিন কিন্তু সাফল্যের শীর্ষে পৌঁছেছেন তিনি। টিআরপির প্রথম স্থানেই রয়েছে এই বাংলা ধারাবাহিক।

‘মিঠাই’তে আর দেখা মিলবে না তোর্সার, কিন্তু কেন?

গাড়ি দুর্ঘটনায় মিঠাইয়ের জীবন থেকে হারিয়ে যাবে তার উচ্ছেবাবু। আর এই কথা ভেবে প্রায় অনেক ভক্তই মেজাজ হারাচ্ছে। একেবারেই ভালো নেই মিঠাইয়ের ভক্তরা। কেউ রেগে যাচ্ছেন আবার কেউ বা অভিমান করছেন। কেউ মিঠাই দেখা বন্ধ করে দিচ্ছেন। নানান খবর এবার শোনা যাচ্ছে। বাংলা ধারাবাহিকে এবার আসছে নাকি আরও এক নতুন চরিত্র। তাহলে গল্পের নতুন মোড় আবার শুরু।

জানা গিয়েছে, নতুন চরিত্রে দেখা মিলবে প্রবাসী বাঙালির। সে তার পরিবারের সঙ্গে দেখা করার জন্য কিন্তু এখানে এই দেশে এসেছে। একটি মেয়ের প্রেমে পড়ে যাবে সে। শুধু পরিবারের নতুন সদস্য চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। আর এটা দেখার জন্যই মিঠাইয়ের অনুগামীদের মধ্যে নানান প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। সিড চলে পর তাহলে কি মিঠাইয়ের সঙ্গে আবার কী প্রেম জমবে নতুন মানুষের। কোন দিকে মোড় নিতে চলেছে মিঠাই ধারাবাহিকের গল্প! তার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন অনুগামীরা। জানা গিয়েছে, মিঠাইয়ের নতুন চরিত্রের নাম রোহন। তার আসল নাম অর্জুন সিং শিখাওয়াত। কেমন অভিনয় করবেন তিনি সেদিকেই তাকিয়ে ভক্তরা।

সেকী! মিঠাইয়ের জীবনে এবার আসছে নতুন কেউ, দেখুন গল্পের নতুন মোড় সেকী! মিঠাইয়ের জীবনে এবার আসছে নতুন কেউ, দেখুন গল্পের নতুন মোড়

শোনা যাচ্ছে এবার নাকি এই ধারাবাহিক থেকে নাকি বিদায় নিচ্ছে তোর্সা কারণ ২- ৩ দিন তাকে আর দেখা যাচ্ছে না। মিঠাই ধারাবাহিকে মিঠাইয়ের একমাত্র প্রধান শত্রু তোর্সা অর্থাৎ বৌদিমণি। সেখানে তোর্সা না থাকলে তো পুরো সিরিয়ালটাই মাটি। কিন্তু হঠাৎ কী এমন হল যে তোর্সা সিরিয়াল ছেড়ে দিয়েছেন?

আসলে তোর্সা অর্থাৎ তন্বী লাহা রয় পাকাপাকিভাবে সিরিয়াল ছাড়েননি। প্রচন্ড কাজের চাপ থেকে তিনি কয়েকদিন বিরতি নিয়ে পরিবারের সঙ্গে পুরী ঘুরতে গেছেন। আবারও তাঁর দেখা মিলবে ধারবাহিকে। তাইই জানা গিয়েছে। চিন্তা নেই ধারাবাহিক প্রেমীদের।

বলা বাহুল্য, কিছুদিন আগেই জি বাংলায় শুরু হয়েছে বাংলা ধারাবাহিক 'উড়ন তুবড়ি’। যা কিন্তু খুব পছন্দ ভক্তদের। এটি সম্প্রচার হয় সন্ধে ৬ টায়। শোনা যাচ্ছে এটা এবার রাত ৮ দেখানো হবে। মাথায় হাত অনুগামীদের। আসলে জি বাংলার অফিশিয়াল ইউটিউব পেজে উড়ন তুবড়ির নতুন প্রোমো দেওয়া হয়েছে‌। আর সেখানেই দেখানো, রোজ রাত ৮টা’য় ধারাবাহিকটি দেখানো হবে। অনুগামীরা নানান মত পোষণ করেছেন।

অনেকের মতে, ওই সময় তো মিঠাই দেখানো হয়। তাহলে কী মিঠাইয়ের টাইম পরিবর্তন হচ্ছে, তা কিন্তু একদম নয়। সময় পাল্টাচ্ছে না জনপ্রিয় ধারাবাহিকের। প্রোমো আপলোড করার সময় সামান্য ভুল হয়েছে শিরোনামে। আর এনিয়েই সমস্যা। নিজের টাইমে দেখানো হবে মিঠাই ধারাবাহিক। যা শুনে স্বস্তি পেয়েছে সিরিয়ালের ভক্তরা।

English summary
Actress Tonni laha roy left zee bangla Bengali’s serial mithai, but why?
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X