India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ছুটি ছেড়ে তড়িঘড়ি সোজা কোন সিরিয়ালের সেটে ফিরলেন অভিনেত্রী দিয়া চক্রবর্তী?

Google Oneindia Bengali News

সকলকে কাঁদিয়ে বিদায় জানিয়েছেন প্রিয় রানিমা। বেশ কয়েকদিন হল শেষ হয়ে গিয়েছে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'করুণাময়ী রানি রাসমণি'। দীর্ঘ প্রায় ৪ বছর ধরে দর্শকদের টেলিভিশন সেটের সামনে বসে থাকতে বাধ্য করেছে এই ধারাবাহিক। সেই সঙ্গে প্রতিটি কলাকুশলীর অভিনয় দক্ষতাও নজর কেড়েছে এই ধারাবাহিকে। আর তার মধ্যে অন্যতম হল রানিমার বড় মেয়ে পদ্মাবতীর চরিত্র। ইতিহাসের পদ্মাবতীর মতই খল কূটবুদ্ধি সম্পন্ন এক মহিলার চরিত্র অত্যন্ত সুন্দরভাবে পর্দায় ফুটিয়ে তুলেছিলেন অভিনেত্রী দিয়া চক্রবর্তী। আর এবার ফের তাঁকে দেখা যেতে চলেছে আগামী শোতে।

ছুটির মাঝপথেই প্রত্যাবর্তন

ছুটির মাঝপথেই প্রত্যাবর্তন

সিরিয়াল 'করুণাময়ী রানি রাসমণি' শেষ হয়ে যাওয়ার পর বেশ কিছুদিন কাজ থেকে ছুটি পেয়েছেন ধারাবাহিকের কলাকুশলীরা। এরমধ্যে বেশ কয়েকজন আবার নতুন কাজেও যোগ দিয়েছেন। আর অভিনেত্রী দিয়া চক্রবর্তীও সেই মত অবকাশ সময় কাটাতে গিয়েছিলেন গোয়া ও কেদারকন্ঠে বেড়াতে। কিন্তু তাঁকে ফিরে আসতে হল মাঝ পথেই। কিন্তু হঠাত এমন কী হল যার জন্য এইভাবে তড়িঘড়ি ছুটে এলেন দিয়া? রহস্য ভেদ হল অবশেষে।

দিয়ার গোধূলি আলাপ

দিয়ার গোধূলি আলাপ

বাংলার এক প্রথম সারির টেলিভিশন চ্যানেলে সদ্য সম্প্রচারিত হওয়া শুরু হয়েছে নতুন ধারাবাহিক গোধূলি আলাপ। পরিচালক রাজ চক্রবর্তীর ব্যানারে শুরু হয়েছে এই সিরিয়াল। আর সেখানেই কাজ করার অফার এসেছে দিয়ার কাছে। এই সিরিয়ালের গল্প আর প্রেক্ষাপট নিয়ে ইতিমধ্যেই চলছে তুমুল চর্চা। আর তারই মাঝে দিয়ার কাছে এই অফার সাতে তিনি সব ছুটির মজা ফেলে ছুটে এসেছেন সিরিয়ালের সেটে।

 দিয়া না তৃষা?

দিয়া না তৃষা?

নতুন সিরিয়াল গোধূলি আলাপে দিয়া চক্রবর্তীর চরিত্রের নাম তৃষা। এখানে প্রধান চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা কৌশিক সেন। আর সেখানে কৌশিকের বোন তৃষার চরিত্রে অভিনয় করছেন দিয়া। এখানে দিয়াকে আধুনিক শহুরে মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। তবে এতদিন সেই অষ্টাদশ শতকের বাংলার রমণী চরিত্রে অভিনয় করা এবং সেখানকার চলত সংলাপ থেকে আবার নিজের চেনা মেজাজে ফিরতে পেরে ভালো লাগছে বলে জানালেন অভিনেত্রী।

কৌশিক যখন কো-স্টার

কৌশিক যখন কো-স্টার

বাংলা বিনোদন জগতের অন্যতম পোর খাওয়া অভিনেতা হলেন কৌশিক সেন। আর তাঁর সঙ্গে একই ফ্রেমে অভিনয় করা যে কোনও অভিনেতা অভিনেত্রীর কাছে একটা বড় সুযোগ। আর সুজোগ যে দিয়া হাতছাড়া করতে চাননি তা বোঝা গিয়েছে তাঁর এত তড়িঘড়ি ছুটি থেকে ফিরে আসা থেকেই। আর এখানে কৌশিক সেনের সঙ্গে দাদা বোনের রসায়ন কতটা পছন্দ হবে দর্শকের, সেটাই এখন দেখার।

আমিরের প্রেমে হাবুডুবু খেতেন শেফালী! কী জানালেন অভিনেত্রী আমিরের প্রেমে হাবুডুবু খেতেন শেফালী! কী জানালেন অভিনেত্রী

English summary
actress diya chakraborty is return in godhuli alap
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X