• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মিঠাইয়ে নতুন চরিত্রের আগমন, মোদক পরিবারে কোন ঝড় আসতে চলেছে

  • |
Google Oneindia Bengali News

জি বাংলা জনপ্রিয় সিরিয়াল 'মিঠাই’। সকলের সিরিয়াল প্রেমীরা রাত আটটার সময় টিভির সামনে সকলেই বসে পড়েন। মাত্র কয়েকদিন আগেই শেষ হয়েছে আয় তবে সহচরী। তার মধ্যেই নতুন অবতারের ফিরছেন বরফির মামি অর্থাৎ অরিজিতা মুখোপাধ্যায়। এই অভিনেত্রী নানান চরিত্রে অভিনয় করে দর্শকদের খুশি করেছেন। তবে এবার তিনি মিঠাইয়ের মনে এক নতুন ঝড় তুলতে আসছেন। কাউন্সিলরের চরিত্রে দেখা যাবে। চরিত্রের নাম হবে প্রমিলা লাহা।

মিঠাইয়ে নতুন চরিত্রের আগমন, মোদক পরিবারে কোন ঝড় আসতে চলেছে

এ থেকেই বোঝা যাচ্ছে অভিনেত্রী মিঠাই ধারাবাহিকে নেতিবাচক অর্থাৎ খল চরিত্রে অভিনয় করবেন। মোদক পরিবারে অনেক ঘাত ও প্রতিঘাতের মধ্যে দিয়েও সুন্দরভাবে একসঙ্গে মিলেমিশে রয়েছেন। অনুগামীদের প্রশ্ন এবার কী তার আগমনে মোদক পরিবারের ঝড় উঠবে।

অভিনেত্রীকে নানান ধারাবাহিকে দেখা গেছে। মেঘে ঢাকা তারা, গোফূলি আলাপ, ফেলনা, ধারাবাহিক কাজ করেছেন তিনি। তবে ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গেছে তাঁকে। তিনি সম্পূর্ণা নামের ওয়েব সিরিজে কাজ করেছেন। শোনা যাচ্ছে, পরবর্তী সময়ে অভিনেত্রী নাকি সিডের প্রেমে পড়বেন, তাহলে কী মিঠাইয়ের জীবনে ঝড় উঠবে? জানতে হলে দেখতে হবে আপনাকে ধারবাহিকটি।

বলা বাহুল্য, জি বাংলার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক এটি। উচ্ছেবাবু আর মিঠাইয়ের প্রেম, রোম্যান্স না দেখলে অনেকের ভালো লাগে না। সদ্যই ধারাবাহিকে নিপার বিয়ে হয়েছে। তাঁর মাঝেই মিঠাইয়ের আহত হওয়ার ঘটনায় সবাই আঘাত পেয়েছেন । যদিও এখন সে সুস্থ হয়ে উঠেছে। এবার নিপার ফুলশয্যার প্ল্যানে মাতলো হল্লাপার্টি। নিপা একা থাকায় তাঁর স্বামীকে ফোন করে ডাকা হয়। এবার নিপার ফুলশয্যার প্ল্যানে কী আছে তা জানতে হলে দেখতে হবে ধারাবাহিকটি।

মিঠাই সিরিয়ালে মোদক পরিবারের সব ছেলে-মেয়েদের মধ্যে সব থেকে নীপা। আর সেজন্য বাড়ির সদস্যরা তাঁকে একটু বেশীই ভালবাসেন। সেই সঙ্গে মিঠাইও তাঁকে একটু আলাদা ভাবে বেশী ভালোবাসেন। এবার ধারাবাহিক থেকে তিনি বিরতি নিলেন। আগেও একবার সিরিয়াল থেকে বিরতি নিয়েছিলেন তিনি, কারণ, সেসময় অভিনেত্রীর পা ভেঙ্গে গেছিল। তারপর তিনি একটু সুস্থ হতেই প্লাস্টার পা নিয়ে ধারাবাহিকের শুটিংয়ে এসছিল। নীপা!

English summary
actress arijita mukherjee is coming to mithai serial do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X