• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বসে নমিনেশন টাস্কে জ্যাসমিনকে না বাঁচিয়ে বাড়ির সদস্যদের প্রশ্নের মুখে অভিনব শুক্লা

সোমবার রাতে বিগ বস–১৪–এ নমিনেশন টাস্ক হয়ে গেল এবং এই নমিনেশন টাস্ক বাড়ির অন্য সদস্যদের বেশ অবাক করেছে। এবারের এই টাস্কে বাড়ির সদস্যদের নাম নিতে হবে এমন কোনও সদস্যের যাকে তাঁরা বাঁচাতে চান।

বিগ বসে নমিনেশন টাস্কে জ্যাসমিনকে না বাঁচিয়ে বাড়ির সদস্যদের প্রশ্নের মুখে অভিনব শুক্লা

এই টাস্কে ইজাজ খান আলি গনি ও সোনালি ফোগাতের নাম নেন। তবে বড় ধরনের চমক তখনই দেখা যায় যখন অভিনব শুক্লা নাম নেন রুবিনা দিলায়েক ও রাহুল মহাজনের। রাহুল বৈদ্য সরাসরি অভিনবকে জিজ্ঞাসা করেন কেন তিনি জ্যাসমিন ভাসিনের নাম নিলেন না। এই প্রশ্নের জবাবে অভিনব জানান যে জ্যাসমিন যথেষ্ট শক্তিশালী প্রতিযোগী এবং তাঁর সমর্থনের প্রয়োজন নেই।

যদিও বাড়ির ভেতর অভিনব শুক্লা ও জ্যাসমিন ভাসিনের বেশ গাঢ় বন্ধুত্ব দেখা গিয়েছে। জ্যাসমিন সবসময় এটা উল্লেখ করেছেন যে বাড়িতে আলি গনির পর তাঁর প্রিয় বন্ধু অভিনব। জ্যাসমিন অভিনবকে জানান যে তাঁদের মধ্যে আবেগের সম্পর্ক এবং তা কোনও নমিনেশন টাস্কের ওপর নির্ভর নয়। অন্যদিকে রাহুল বৈদ্য বাঁচাতে চান আলি গনি ও নিক্কি তাম্বোলিকে। তবে তিনি বাড়ির ভেতরে সকলের বন্ধুত্ব এবং আনুগত্যকে প্রশ্নবিদ্ধ করেছেন। এর আগেও বিগ বসের বাড়িতে বহু বন্ধুত্ব–সম্পর্ক নমিনেশন টাস্ককে ঘিরে ভাঙতে দেখা গিয়েছে। বিগ বসে যত দিন যাবে ততই বাড়ির সদস্যদের সম্পর্কগুলি জটিলতায় ভরতে থাকবে। আগামী বছরের ফেব্রুয়ারিতে বিগ বসের ফাইনাল হওয়ার কথা রয়েছে।

' অনেকেই কর্মসূচি ঘোষণা করে পগারপার', নন্দীগ্রামের সভা নিয়ে শুভেন্দুর হালকা চালে খোঁচায় মমতা

English summary
Abhinav Shukla wants to save Rubina Dilaik and Rahul Mahajan in Bigg Boss nomination task
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X