• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

টেলিভিশনের পর্দায় দেখা মিলবে আমিরের দিদি নিখাত খানের, তবে কোন ধারাবাহিকে?

  • |
Google Oneindia Bengali News

এবার ধারাবাহিকে পা রাখছেন আমির খানের দিদি নিখাত খান। তবে, অনেকেরই জানতে ইচ্ছে হচ্ছে কোন সিরিয়ালে তিনি অভিনয় করবেন? বাংলা ধারাবাহিক 'খুকু মনি হোম ডেলিভারি’ সিনেমার কথা প্রায় সকলেই জানেন। কয়েক মাস চলার পর যে ধারাবাহিকটি বন্ধ হয়ে যায়। মাত্র ৫ মাসের মাথায় ধারাবাহিকটি বন্ধ হয়ে যায়। সেই ধারাবাহিকের হিন্দি সংস্করণ হবে এই সিরিয়ালটি। ধারাবাহিকের নাম বান্নি চাও হোম ডেলিভারি’। এটি দেখানো হবে স্টার প্লাসে। প্রোডাকশানের নাম মিত্তল। এখানে অভিনয় করবেন উল্কা গুপ্তা, নিখাত, রাজেন্দ্র চলকে-সহ অন্যান্যরা।

টেলিভিশনের পর্দায় দেখা মিলবে আমিরের দিদি নিখাত খানের, তবে কোন ধারাবাহিকে?

তিনি জানান, আমি খুব খুশী, সেই সঙ্গে এক্সাইটেডেও বটে। এটা আমার কাছে খুব গর্বের বিষয়ও। তাঁর অভিনয় দেখার জন্য মুখিয়ে বসে আসেন অনুগামীরা।

বলা বাহুল্য, ২০২১ সালের নভেম্বর মাসে শুরু হয়েছিল 'খুকুমণি হোম ডেলিভারি'। তাহলে মাত্র পাঁচ মাসেই বন্ধ হয়ে গেছে এই ধারাবাহিক। যদিও শুরুর পর থেকে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল সিরিয়াল। শুরু হওয়ার পর থেকেই টিআরপি খুব ভালোই ছিল। এই জনপ্রিয় ধারাবাহিকের বিহানের সরলতা, খুকুমনির সুপারহিট সংলাপের জেরে এই ধারাবাহিক কিন্তু ক্রমেই জনপ্রিয়তা পাচ্ছিল। বাংলা সিরিয়াল কিন্তু হিন্দিতে রিমেক হয়েছে। টিআরপিতে এই ধারাবাহিক কিন্তু অনেকেই পেছনে পড়ে গিয়েছিল। তাহলে অনুগামীদের প্রশ্ন তাহলে কি টিআরপি খারাপ হওয়ার জন্য সিরিয়াল বন্ধ হয়ে গেল।

খুকুমণির জায়গায় এসেছে 'বৌমা একঘর'। ২ মে থেকে সিরিয়ালের সম্প্রচার শুরু হয়েছে হবে। অনেক ভক্তদের মন খারাপ। তারা চায় না এত তাড়াতাড়ি এই সিরিয়াল ধারাবাহিক শেষ হোক! আজ রাত ৯ টা থেকে স্টার প্লাসে দেখা যাবে 'বান্নি চাও হোম ডেলিভারি’। তবে, কেমন হবে আসন্ন সিরিয়াল, সেই দিকেই তাকিয়ে সবাই। প্রসঙ্গত, নব্বইয়ের দশকে অনেক বলিউড ছবির প্রযোজনার সঙ্গে যুক্ত ছিলেন নিখাত। আমির খানের লাগান ছবির সহ-প্রযোজক ছিলেন তিনি। তবে, তিনি সিরিয়ালে ডেভিউ করছেন। এমন খবরে সকলেই খুশী।

মুক্তি পেয়েছে বিক্ষোভ ছবির ট্রেলার, অভিনয়ে শ্রাবন্তী- শান্ত মুক্তি পেয়েছে বিক্ষোভ ছবির ট্রেলার, অভিনয়ে শ্রাবন্তী- শান্ত

English summary
aamir khans sister nikhat khan will be seen on television do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X