• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভিনেত্রী ঐন্দ্রিলার কোলে সব্যসাচী, ভাইরাল ছবি

Google Oneindia Bengali News

ক্যান্সারের সঙ্গে লড়াই করেছেন জিয়ন কাঠি খ্যাত টেলিভিশন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। এখন তিনি মানে বর্তমানে তিনি সুস্থ। জীবনের কঠিন লড়াইয়ে তিনি জিতেছেন। তবে এই প্রথম তার শরীরে এই মারণ রোগ যে থাবা বসেছিল তা কিন্তু নয়, আগেও কিন্তু থাবা বসিয়েছে ক্যানসার। আগেও তিনি এই রোগকে হারিয়েছেন। প্রচন্ড জেদ অদম্য ইচ্ছা বেঁচে থাকার লড়াইয়ে তিনি আজ সফল। তিনি ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী।

ঐন্দ্রিলার কোলে সব্যসাচী!

এবার সোশ্যাল মিডিয়ায় তাঁদের একটি নতুন ছবি শেয়ার করেছেন। যা দেখে অনুগামীরা খুব হয়েছেন। সেখানে সব্যসাচীকে কোলে তুলে নিয়েছেন ঐন্দ্রিলা। অভিনেতা কিন্তু এতে খানিকটা চমকে গিয়েছেন, তা তাঁর মুখে ধরা পড়েছে। ছবিতে দেখা যাচ্ছে, অভিনেতা পরে আছেন কালো পায়জামা ও সাদা ফুলহাতা টিশার্ট। অভিনেত্রী পরে আছেন জিনসের হট প্যান্ট, হলুদ টপ, পায়ে স্পোর্টস সু। এই ছবি দেখে অনেক অনুগামীই জানিয়েছেন, তাঁরা ভালো থাকুক। অভিনেত্রী মুখের হাসি যেন সব সময় লেগে থেকে, তিনি সুস্থ থাকুন। অভিনেতা জানান, ও অর মতো সব সময় আনন্দে মেতে থাকেন। সেই জন্য আমাকেও মাঝে মধ্যে ওর সঙ্গে তাল মিলিয়ে চলতে হয়। তবে, আমি ওর এই হাবভাবে একটু ভয় পাই। ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, দেখো আমি কত শক্তিশালী। পাশে পেশির ইমোজিও দেন অভিনেত্রী।

বলা বাহুল্য, গত বছর ফেব্রুয়ারিতে অভিনেত্রী শরীরে দ্বিতীয়বারের জন্য ধরা দিয়েছিল মারণ রোগ ক্যানসার। তারপর থেকেই চলছিল চিকিৎসা, অস্ত্রোপচার। আর তাঁকে জয় করেন অভিনেত্রী। অভিনেত্রীর পরিবার ছাড়া তার কষ্টের সময় তার পাশে ছিলেন, তার কাছের মানুষ অভিনেতা সব্যসাচী চৌধুরী। আসতে আসতে সুস্থ হয়ে উঠছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। কেমোথেরাপির জন্যও তার মাথার চুলও কিন্তু পরে গিয়েছিল। সুন্দর সৌন্দর্য্যহানি হয়েছে অনেক। অনেকটা চুল পড়ে গিয়েছিল। কিন্তু এতে তিনি কিন্তু ভেঙে পড়েননি। সুস্থ হওয়ার সঙ্গে সঙ্গে তিনি আসতে আসতে আবারও ক্যামেরার সামনে আসছে শুরু করেছেন। তার জীবনে আবার ফিরছে লাইট-ক্যামেরা-অ্যাকশন। মাঝে কিন্তু নববধূ সাজের সেজে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছিলেন তিনি। তাঁকে দেখে সকলেই খুব খুশী হয়েছিল.

English summary
A picture of television actor Sabyasachi Chowdhury and actress Aindrila Sharma together has gone viral on social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X