• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সান বাংলায় আসছে ‘আলোর ঠিকানা’, কারা থাকছেন অভিনয়ে

Google Oneindia Bengali News

বিনোদন জগতের ধারাবাহিকের আসা যাওয়া লেগেই থাকে। এক ধারাবাহিক শেষ হতে না হতেই শুরু হয়ে যায় অন্য নতুন কোনও ধারাবাহিক। কয়েকদিনের সব চ্যানেলেই প্রায় অনেক সিরিয়াল এসেছে। এবার তাড়াতাড়ি জনপ্রিয় বিনোদনমূলক চ্যানেল সান বাংলায় আসতে চলেছে একটি নতুন সিরিয়াল।

সান বাংলায় আসছে ‘আলোর ঠিকানা’, কারা থাকছেন অভিনয়ে

এমন জল্পনা বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে। এবার সেই জল্পনাকে সত্যি করেই জুটি বাঁধতে চলেছেন বাংলা টেলিভিশন জগতের অত্যন্ত পরিচিত দুই অভিনেতা অভিনেত্রী। হ্যাঁ ঠিকই ধরেছেন, কথা হচ্ছে এখনকার বাংলা সিরিয়ালে সবচেয়ে হ্যান্ডসাম খলনায়ক ওমি আগারওয়াল অভিনেতা জন ভট্টাচার্য আর আলোছায়া এবং জয়ীর মতো সিরিয়ালের জনপ্রিয় নায়িকা দেবাদৃতা বসুর প্রসঙ্গে।

ধারাবাহিকের নাম 'আলোর ঠিকানা’। অভিনেত্রী সিরিয়ালের একটি প্রোমা নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যা দেখে অবাক হচ্ছেন অনেকেই। খলনায়ক ছেড়ে নায়ক হয়ে ফিরছেন অভিনেতা। ভিডিও শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, আসছে।

সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে এই সিরিয়ালের ভিডিও। এই ভিডিওতে প্রথমেই দেখা যাচ্ছে নানান মিউজিক হচ্ছে। এরপর রহস্যের মতো সেই ভিডিওতে ধীরে উন্মোচিত হচ্ছে নায়ক নায়িকার মুখ। এরপর ধীরে ধীরে সামনে আসে ধারাবাহিকটির নাম। আসন্ন সিরিয়ালের মিষ্টি এই ঝলক দেখার পর থেকেই অধীর আগ্রহে বসে রয়েছেন জন এবং দেবাদৃতার ভক্তরা। কবে থেকে কখন এটি শুরু হবে তা এখনও জানা যায়নি।

অপরদিকে, ২২ অগাস্ট থেকে রাত সাড়ে ৮ টায় সম্প্রচারিত হবে ক্যানিংয়ের এর মিনু। খবরটি শুনে খুব খুশি হয়েছেন সকল ভক্তরা। তাছাড়া এখানে এক নতুন চরিত্রকে দেখা গেছে।এদিকে সিরিয়ালের প্রথম প্রোমো প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই দর্শকদের মধ্যে অনেকেই খুশি হয়েছেন। তবে এটি দ্বিতীয় প্রোমো। যা শেয়ার হয়েছেন কিছুদিন আগে। মুখ্যমন্ত্রীর বাড়িতে খুব আদর যত্ন পান মিনু । সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিও । যা দেখে সকলেই খুব খুশি। কালার্স বাংলায় শুরু হবে ক্যানিংয়ের মিনু। যেখানে মুখ্য চরিত্রের অভিনয় করবেন দিয়া বসু (প্রিয়ম)। তবে কবে থেকে এটা সম্প্রচার হবে তা এখনও জানা যায়নি। ভিডিও সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পড়েছে। এই ধারাবাহিক দেখার জন্য অনেকেই মুখিয়ে রয়েছে। যে ধারাবাহিক প্রোমো শেয়ার করা হয়েছে তাতে দেখা যাচ্ছে যে খুব নিষ্ঠাবান ও সৎ সাহসী মানুষ মিনু। সত্যের পথে চলতে সে দুবারও ভাবে না। অন্যায় পথে চলে না সে। কেউ ভুল করলে সেটা ধরিয়ে দেয় মিনু। এক বিবাহিত দম্পত্তির মিনুর কাছে আসে কারণ তাঁদের মারার জন্য লোক পাঠিয়ে ছিল বাবা। তখন মিনু বলে ভালোবাসায় জাতপাত কী করে চল তো দেখি। তখন সে ক্যানিং স্টেশন দোকানদের নিয়ে জড়ো হয় এবং মুখোমুখি হয় গুন্ডাদের। এবং সে বলে একজোট হলে সব সম্ভব। এর পর কী হবে তা হলে জানতে হলে দেখে এই ধারাবাহিকটি।

বলিউডের কোন কোন অভিনেতার বাবা-মা ভিন্ন জাত-ধর্মের মানুষ ছিলেন, জানেন?বলিউডের কোন কোন অভিনেতার বাবা-মা ভিন্ন জাত-ধর্মের মানুষ ছিলেন, জানেন?

English summary
a new bengali serial is comeing tosun bangle doyou know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X