• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এক ধাক্কায় অনেকটাই দাম কমল Xiaomi Redmi Note 11-এর! সঙ্গে এত কিছু বিনামূল্যে কীভাবে?

এক ধাক্কায় অনেকটাই দাম কমল Xiaomi Redmi Note 11-এর! সঙ্গে এত কিছু বিনামূল্যে কীভাবে?
  • |
Google Oneindia Bengali News

চলতি বছরের শুরুতেই দেশের মার্কেটে একেবারে বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন Redmi Note 11 নিয়ে আসে Xiaomi! মোবাইলপ্রেমীদের কাছে বেশ জনপ্রিয় হয় ফোনটি। তবে এবার মোবাইল প্রেমীদের জন্যে দারুন খবর। এক ধাক্কায় Redmi Note 11 -এর দাম অনেকটাই কমাতে চলেছে সংস্থা। শুধু তাই নয়, মিলবে একাধিক সুবিধাও। যা কিনা একেবারে বিনামূল্যে পাওয়া যাবে। রেডমি নোট ১১ তিন র‍্যাম এবং স্টোরেজ ভ্যারিয়েন্ট- 4GB+64GB, 6GB+64GB और 6GB+128GB-এ পাওয়া যায়। এই তিন ভ্যারিয়েন্টের ফোনেই এক ধাক্কায় অনেকটা করে দাম কমেছে।

Redmi Note 11 -এর নতুন দাম এবং অফার

Redmi Note 11 -এর নতুন দাম এবং অফার

যেমন বলা হচ্ছে, Redmi Note 11 তিনটি ভ্যারিয়েন্টে পাওয়া যায়। যথাক্রমে 4GB+64GB, 6GB+64GB और 6GB+128GB-এর স্মার্টফোনগুলির দাম হল- 13,499, 14,499 এবং 15,999 টাকা। সমস্ত ভ্যারিয়েন্টেই দাম কমানোর সিদ্ধান্ত নিয়েছে সংস্থা। যেমন 4GB- ভ্যারিয়েন্টের ফোনটিতে এক ধাক্কায় ৫০০ টাকা দাম কমে গেছে। এটি এখন ১২ হাজারের কিছু বেশিতেই পাওয়া যাবে। অন্যদিকে 6GB+64GB এবং 6GB+128GB-এর দুটি ভ্যারিয়েন্টেই দাম এক ধাক্কা এক হাজার টাকা করে কমে গেছে। ফলে দুটি ভ্যারিয়েন্টেই দাম অনেকটাই কমেছে। অন্যদিকে স্মার্টফোনটি হরাইজন ব্লু, স্পেস ব্ল্যাক এবং স্টারবার্স্ট হোয়াইট রঙের মধ্যে যে কোনও একটিতে কেনা যাবে।

Xiaomi Redmi Note 11 এর দামে থাকছে বড় ছাড়

Xiaomi Redmi Note 11 এর দামে থাকছে বড় ছাড়

Xiaomi Redmi Note 11 কেনার সময় সংস্থা বেশ কিছু অফারও দিচ্ছে। ICICI ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের মাধ্যমে যদি স্মার্টফোনটি কেনেন তাহলে আরও এক হাজার টাকা সঙ্গে সঙ্গে দাম কমে যাবে। এমনকি গ্রাহকরা 16,500 টাকা পর্যন্ত এস্কচেঞ্জ অফারের সুবিধা নিতে পারবেন বলেও জানানো হয়েছে সংস্থার তরফে। এখানেই শেষ করে নি কোম্পানি! স্মার্টফোনটি কেনার সময় থেকে আগামী দুমাসের জন্যে YouTube-এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন মিলবে একেবারে বিনামূল্যে। এছাড়াও অনলাইনে আরও কিছুটা সস্তাতে মিলতে পারে Redmi Note 11।

Xiaomi Redmi Note 11 Specifications

Xiaomi Redmi Note 11 Specifications

Redmi Note 11 -এর মধ্যে অক্টা-কোর Qualcomm Snapdragon 680 প্রসেসর রয়েছে। এবং Android 11 অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। তিনটি ভ্যারিয়েন্টেই এই স্মার্টফোন পাওয়া যাবে। যেমন 4GB+64GB, 6GB+64GB और 6GB+128GB। এছাড়াও মাইক্রো-এসডি কার্ড ব্যবহার করা যাবে ফোনটিতে। এছাড়াও ডুয়াল সিম স্মার্টফোনটিতে 1080x2400 পিক্সেল রেজোলিউশন সহ একটি 6.43-ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে রয়েছে।

Xiaomi Redmi Note 11 Features

Xiaomi Redmi Note 11 Features

ফাস্ট চার্জিংয়ের সুবিধা রয়েছে ফোনটিতে। এছাড়াও 5000mAh ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এছাড়াও ক্যামেরাতে একাধিক সুবিধা দেওয়া রয়েছে। যা এই ফোনটিকে ব্যবহারের মজা আরও দ্বিগুণ বাড়িয়ে দেবে বলেই মনে করা হচ্ছে।

প্রীতীকী ছবি

English summary
Xiaomi Redmi Note 11 price reduced, know about offer and discount
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X