• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সূর্য বিস্ফোরিত হয়ে ‘সুপার পাওয়ার’ দেবে পৃথিবীকে! জন্ম নেবে ১০ ‘সুপার হিরো’

সূর্য বিস্ফোরিত হয়ে ‘সুপার পাওয়ার’ দেবে পৃথিবীকে! জন্ম নেবে ১০ ‘সুপার হিরো’
  • |
Google Oneindia Bengali News

সূর্য বিস্ফোরিত হয়ে পড়বে পৃথিবীর বুকে! চাঞ্চল্যকর তথ্য নিয়ে নড়েচড়ে বসেছেন বিজ্ঞানীরা। খবরে প্রকাশ সূর্য বিস্ফোরিত হলে সুপার পাওয়ার পাবে মানুষ। পৃথিবীর বুকে জন্ম নেবে সুপার হিরো, সুপার পাওয়াররা। পৃথিবী সম্পর্কে যে নানা অদ্ভুত তথ্য সামনে আসছে, তা নিয়ে রীতমতো গবেষণা শুরু হয়ে গিয়েছে।

সূর্য বিস্ফোরিত হয়ে সুপার পাওয়ার দেবে পৃথিবীকে

সূর্য বিস্ফোরিত হয়ে সুপার পাওয়ার দেবে পৃথিবীকে

বিজ্ঞানীরা বলছেন, সূর্য বিস্ফোরিত হলে যে সুপার পাওয়ার তৈরি হবে পৃথিবীতে। সুপার হিরো বা সুপার ভিলেনের জন্ম হবে, তা নিয়ে শক্ত কোনও প্রমাণ নেই। তবে অনেক বিজ্ঞানী মনে করেন টাইম ট্রাভেল সম্ভব। ইতিমধ্যে টাইম ট্রাভেলর হিসেবে বর্ণনা করা এক ব্যক্তি চমকপ্রদ দাবি করে জানিয়েছেন, সূর্য থেকে পৃথিবীতে ভয়নাক শক্তির বিস্ফোরণ ঘটতে চলেছে। তার ফলে পৃথিবীতে জন্ম হবে সুপার হিরো ও সুপার ভিলেনের।

২০২২ সালের নভেম্বর মাসেই সেই ভয়াবহ বিস্ফোরণ

২০২২ সালের নভেম্বর মাসেই সেই ভয়াবহ বিস্ফোরণ

শুধু এখানেই থেমে নেই এই টাইম ট্রাভেলারকে নিয়ে আলোচনা। প্রতিবেদনে প্রকাশ টাইম ট্রাভেলর একটি টিকটক ভিডিও প্রকাশ করে এই সুপার পাওয়ারে সত্যতা বর্ণনা করেছেন। মানুষকে সতর্ক করে ওই টাইম ট্রাভেলর বলেছেন, যে ভয়ঙ্কর বিস্ফোরণটি ঘটতে চলেছে, তা আর বেশিদিন বাকি নেই। এই ২০২২ সালের নভেম্বর মাসেই সেই ভয়াবহ বিস্ফোরণ ঘটবে।

কেউ হবেন সুপার হিরো, আর কেউ হবেন সুপার ভিলেন

কেউ হবেন সুপার হিরো, আর কেউ হবেন সুপার ভিলেন

ওই বিস্ফোরণের পর সূর্য থেকে একটি বিরল শক্তি পৃথিবীতে পতিত হবে। যে শক্তি ১০ জনকে সুপার পাওয়ার দেবে। এই বিস্ফোরণে যাঁরা খারাপভাবে ক্ষতিগ্রস্ত হবে তাদের টেলিকাইনোসিস থেকে অসীম স্ট্যামিনা পর্যন্ত ক্ষমতা মিলবে। তবে তাঁরা সেই ক্ষমতাকে সবাই ভালো কাজে ব্যবহার করবে না। অনেকেই তা খারাপ কাজে ব্যবহার করবে। এর ফলে কেউ হবেন সুপার হিরো, আর কেউ হবেন সুপার ভিলেন।

১০ জন মানুষ সুপার পাওয়ার পাবেন পৃথিবীতে

১০ জন মানুষ সুপার পাওয়ার পাবেন পৃথিবীতে

ওই টাইম ট্রাভেলর নিজের বর্ণনা দিয়ে দাবি করেছে, আমি একজন প্রকৃত টাইম ট্রাভেলর। আমি বলছি ২০২২-এর ১৪ নভেম্বর সূর্য থেকে এক ধরনের শক্তি বের হবে, যা সরাসরি পৃথিবীতে আঘাত করবে। ১০ জন মানুষ এর ফলে প্রভাবিত হবেন। তারা সুপার পাওয়ার পাবে। কিছু শক্তি ভালো হবে আর কিছু শক্তি খারাপ হবে। খারাপ শক্তি দ্বারা জীবন ধ্বংস পর্যন্ত হতে পারে।

টাইম ট্রাভেলরের ভিডিওতে প্রতিক্রিয়ার বন্যা

টাইম ট্রাভেলরের ভিডিওতে প্রতিক্রিয়ার বন্যা

নিজেকে একজন টাইম ট্রাভেলর হিসেবে বর্ণনা করা ওই ব্যক্তির ভিডিওতে মানুষ বিভিন্ন প্রতিক্রিয়া দিয়েছে। কেউ কেউ এই দাবিকে সত্য বলে বিশ্বাস করেছেন। আবার কেউ কেউ এই দাবিকে উড়িয়ে দিয়েছেন স্রেফ গুজব বলে। অনেকে আবার প্রশ্ন ছুড়ে দিয়েছেন কোন ১০ জন সুপার পাওয়ার হবে? আপনি তার মধ্যে একজন তো? একজন বলেছেন, আমাকে সুপার পাওয়ার হতে হবে। তার জন্য কী করতে হবে বলুন, ইত্যাদি।

চাঁদের গুহায় থাকতে পারে মানুষ, আরামদায়ক বাসস্থান খুঁজে দিলেন নাসার বিজ্ঞানীরাচাঁদের গুহায় থাকতে পারে মানুষ, আরামদায়ক বাসস্থান খুঁজে দিলেন নাসার বিজ্ঞানীরা

English summary
Humans will get super power and become super hero after Sun explode on Earth, imagination growing on
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X