• search

জেনে ১২ মে ২০২২ এর গুরুত্বপূর্ণ খবর

By Rithesh Ghosh
| Published: Thursday, May 12, 2022, 17:32 [IST]
জেনে ১২ মে ২০২২ এর গুরুত্বপূর্ণ খবর
1/5
তৃণমূলের  শাসনে পশ্চিমবঙ্গে জিহাদিদের  জন্মক্ষেত্র হয়ে উঠেছে। এই ভাষাতেই এই রাজ্যের সীমান্তে বিএসএফ -এর রাইফেল ছিনতাইয়ের ঘটনায় প্রতিক্রিয়া জানালেন রাজ্য বি্জেপির  সভাপতি সুকান্ত মজুমদার । প্রসঙ্গত মঙ্গলবার রাতে ঘোজাডাঙায় এই ঘটনা ঘটে বলে জানা গিয়েছে।
তৃণমূলের  শাসনে পশ্চিমবঙ্গে জিহাদিদের  জন্মক্ষেত্র হয়ে উঠেছে। এই ভাষাতেই এই রাজ্যের...
জেনে ১২ মে ২০২২ এর গুরুত্বপূর্ণ খবর
2/5
ফের বিক্ষোভ কল্যাণী এইমসের বাইরে। খোদ কেন্দ্রীয়মন্ত্রীর গাড়ি আটকে বিক্ষোভ চাকরি প্রার্থীদের। আর তা নিয়েই উত্তাল এলাকা। ঘটনার খবর পেয়েও ঘটনাস্থলে আসে বিশাল পুলিশবাহিনী। ইতিমধ্যে ঘটনায় বেশ কয়েকজন বিক্ষোভকারীকে আটক করেছে পুলিশ। আর এরপরেই এলাকার আরও উত্তেজনা ছড়িয়েছে বলে জানা যাচ্ছে।
ফের বিক্ষোভ কল্যাণী এইমসের বাইরে। খোদ কেন্দ্রীয়মন্ত্রীর গাড়ি আটকে বিক্ষোভ চাকরি...
জেনে ১২ মে ২০২২ এর গুরুত্বপূর্ণ খবর
3/5
কোভিডের তিনটি ভয়ঙ্কর ওয়েভ পার করে এসেছে বিশ্ব। কোভিডের প্রত্যেকটি ওয়েভে প্রচুর সংখ্যায় মানুষ সংক্রমিত হয়েছেন৷ হাসপাতালে ভর্তি হয়ে গুরুতর অবস্থার সঙ্গে লড়াই করেছেন অনেকে৷ প্রচুর মানুষ কোভিড লড়াইয়ে জয়ী হয়ে বাড়িও ফিরে এসেছেন৷ কিন্তু সেখানেই মিটে যায়নি সমস্যা! সম্প্রতি ল্যানসেটের গবেষণা চমকে দেওয়ার মতো তথ্য সামনে এনেছে৷ বিখ্যাত ল্যানসেট মেডিক্যাল জার্নালে দাবি করা হয়েছে যে সংক্রমণের দু'বছর পরও করোনা থেকে সুথ হয়ে ওঠা রোগীদের শরীরে করোনার যে কোনও একটি উপসর্গ রয়েই গিয়েছে!
কোভিডের তিনটি ভয়ঙ্কর ওয়েভ পার করে এসেছে বিশ্ব। কোভিডের প্রত্যেকটি ওয়েভে প্রচুর সংখ্যায় মানুষ...
জেনে ১২ মে ২০২২ এর গুরুত্বপূর্ণ খবর
4/5
ফের শিক্ষক নিয়োগে বড় ধাক্কা রাজ্যের। নবম এবং দশমের সহকারী শিক্ষক নিয়োগ প্রক্রিয়ায় অন্তর্বর্তী স্থগিতাদেশ জারি কলকাতা হাইকোর্টের। আগামী ১৭ জুন পর্যন্ত এহেন স্থগিতাদেশ জারি থাকবে বলেই জানানো হয়েছে। আজ বৃহস্পতিবার এই সংক্রান্ত মামলার শুনানি ছিল। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাসে এই সংক্রান্ত মামলার শুনানি হয়।
ফের শিক্ষক নিয়োগে বড় ধাক্কা রাজ্যের। নবম এবং দশমের সহকারী শিক্ষক নিয়োগ প্রক্রিয়ায়...
জেনে ১২ মে ২০২২ এর গুরুত্বপূর্ণ খবর
5/5
একে গোষ্ঠী কোন্দলে রক্ষা নেই আবার ভাঙনের আতঙ্কে বঙ্গ বিজেপি! আর তা রুখতেই মরিয়া কেন্দ্রীয় নেতৃত্ব। আর তাই তড়িঘড়ি ফের একবার অর্জুন সিংকে দিল্লিতে তলব। আজ বৃহস্পতিবারই তাঁকে দিল্লিতে পৌঁছানোর কথা জানানো হয়েছে। শুধু তাই নয়, সবকিছু ঠিক থাকলে রাতেই বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েলের সঙ্গে বৈঠকে বসতে পারেন বারাকপুরের বিজেপি সাংসদ। আর সেই ডাক পেয়েই ইতিমধ্যেই দিল্লির উদ্দেশ্যে রওনা হয়ে গিয়েছে বলে খবর।
একে গোষ্ঠী কোন্দলে রক্ষা নেই আবার ভাঙনের আতঙ্কে বঙ্গ বিজেপি! আর তা রুখতেই মরিয়া কেন্দ্রীয়...
Loading next story
Go Back to Article Page
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X