• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়ে নিখোঁজ, দেহ মিলল পরিত্যক্ত কুয়োয়, নেপথ্যে কী কারণ

বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়ে অস্বাভাবিক মৃত্যু হল এক যুবকের। অভিযোগ, পরিকল্পিতভাবে খুন করা হয়েছে তাঁকে। পুলিশ জানিয়েছে মৃতের নাম সাজিবুল শেখ। বয়স ১৮। তার বাড়ি হরিহরপাড়ার ভবানিপুর গ্রামে। এই ঘটনায় তদন্তে নেমে পুলিশ সন্দেহভাজন সাজিবুলের এক বন্ধুকে আটক করেছে। পুলিশ খতিয়ে দেখছে এই মৃত্যুর নেপথ্যে কী কারণ রয়েছে।

বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়ে নিখোঁজ, দেহ মিলল পরিত্যক্ত কুয়োয়, নেপথ্যে কী কারণ

একটি পরিত্যক্ত কুয়ো থেকে উদ্ধার করা হয় সাজিবুলের দেহ। পুলিশ তার দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলেই স্পষ্ট হয়ে যাবে কীভাবে মৃত্যু হয়েছে যুবকের। শনিবার থেকে নিখোঁজ ছিল সে, দেহ উদ্ধার হয় সোমবার। এর মধ্যে কেটে গিয়েছে দুদিন।

পুলিশ ঘটনার তদন্তে নেমে জানতে পেরেছে, ভিনরাজ্যে পড়ত সাজিবুল। তার মা থাকতেন ধানবাদে। দেওঘরের রেড রোজ স্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্র সে। সাজিবুলের এক বন্ধু শুভম তাঁকে জন্মদিনের পার্টিতে নিমন্ত্রণ করেছিল। সেই পার্টিতে গিয়ে আর ঘরে ফেরেনি সাজিবুল। এরপরই পুলিশের দ্বারস্থ হন সাজিবুলের পরিবারের সদস্যরা।

পুলিশ এই ঘটনায় সাজিবুলের বন্ধু শুভমকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। খতিয়ে দেখছে, এই খুনের পিছনে কোনও ত্রিকোণ প্রেমের সম্পর্ক রয়েছে কি না। কী কারণে বন্ধুর বাড়িতে জন্মদিনের পার্টিতে গিয়ে সে ফিরে এল না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

English summary
Youth’s body is recovered from a well to go at friend’s birthday party. Accused friend is detained,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X