• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঘরের ভিতরে নৃশংস খুন, দেহ মিলল পাশের ঝোপে, স্ত্রীর রক্তমাখা নাইটি উদ্ধারে চাঞ্চল্য

নৃশংসভাবে খুন হলেন নিমতার এক যুবক। বাড়ির কাছে ঝোপের মধ্যে উদ্ধার হয় যুবকের গলার নলি কাটা দেহ। শনিবার রাতে নিমতার পূর্ব আলিপুরে এই নির্মম খুনের ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, নিহত যুবকের নামে সঞ্জীবন মণ্ডল। তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে।

নৃশংস খুন যুবক, স্ত্রীর রক্তমাখা নাইটি উদ্ধারে চাঞ্চল্য

পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ঘরের মধ্যে পড়েছিল চাপ চাপ রক্ত। নিজের ঘরেই ওই যুবক আক্রান্ত হন বলে প্রাথমিক তদন্তে মনে করছে পুলিশ। সঞ্জীবনের স্ত্রীকে জেরা করে অসঙ্গতি পেয়েছে পুলিশ। পুলিশের ধারণা, তৃতীয় কোনও ব্যক্তি এই ঘটনায় জড়িত। বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে এই খুন হতে পারে।

মৃত সঞ্জীবনের স্ত্রী জেরায় জানায়, তিনি বাড়ি ছিলেন না। বাড়ি ফিরে দেখতে পান চাপ চাপ রক্ত পড়ে রয়েছে। সঞ্জীবন ঘরে নেই। তাঁর আর্ত চিৎকারে ছুটে আসেন প্রতিবেশীরা। তাঁরাই পুলিশকে খবর দেন। পুলিশ বাড়ির পাশে একটি ঝোপ থেকে দেহ উদ্ধার করে।

পুলিশ প্রাথমিকভাবে মনে করছে, প্রথমে ওড়না জাতীয় কোনও কিছু দিয়ে গলায় ফাঁস লাগিয়ে খুন করা হয়। তারপর মৃত্যু নিশ্চিত করতে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় সঞ্জীবনকে। পরে দেহ ফেলে দেওয়া হয় ঝোপের মধ্যে। অনিতার রক্তমাখা নাইটিও উদ্ধার করেছে পুলিশ।

English summary
Youth is brutally murdered due to Extra marital affairs in Nimta. Police suspects his wife and recovered bloody night-cloth.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X