• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পেয়ারার লোভে শিশুর মর্মান্তিক পরিণতি! ধর্ষণ ও খুনের অভিযোগের গ্রেফতার প্রতিবেশী

ছয়দিনের বেশি সময় ধরে নিখোঁজ শিশুর দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য। ঘটনাটি নরেন্দ্রপুরের খেয়াদহ এলাকার। ঘটনায় এক সন্দেহভাজনকে গ্রেফতার

করেছে পুলিশ। শিশুকে খুন করার অভিযোগ সে স্বীকার করেছে বলে পুলিশ সূত্রে দাবি। ধৃতের বিরুদ্ধে যৌন নির্যাতন, খুন ও পসকো আইনে মামলা দায়ের করা হয়েছে।

 পেয়ারার লোভে শিশুর মর্মান্তিক পরিণতি! ধর্ষণ ও খুনের অভিযোগের গ্রেফতার প্রতিবেশী

সূত্রের খবর, অনুযায়ী গত সোমবার থেকে নিখোঁজ ছিল ওই শিশু। রবিবার ভোররাতে তার দেহটি উদ্ধার করা হয়। নরেন্দ্রপুরের খেয়াদায় যেখানে শিশুর বাড়ি, তার কাছাকাছি একটি ঝোপ থেকে দেহ উদ্ধার করা হয়। নিখোঁজের পরেই থানায় শিশু নিখোঁজের অভিযোগ দায়ের করা হয়। শিশুর পরিবারের তরফে আসগর আলি নামে স্থানীয় যুবকের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছিল। সূত্রের খবর অনুযায়ী শনিবার রাতে শিয়ালদহ এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবা করেই ঝোঁপের ভিতর থেকে দেহ উদ্ধার করা হয়। তবে শিশুটিকে খুঁজে বের করতে ড্রোনের সাহায্যও নেওয়া হয়েছিল।

অভিযুক্ত যুবককে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, পেয়ারা লোভ দেখিয়ে বছর পাঁচেকের শিশুটিতে সে নিয়ে গিয়েছিল। এরপর ধর্ষণের চেষ্টা করলে শিশুটা বাধা দেওয়ার চেষ্টা করে। পরবর্তী সময়ে শিশুটিকে শ্বাসরোধ করে খুন করে ওই যুবক। দেহটি ফেলে দেয় জঙ্গলের মধ্যে। ওই যুহক শিশুটির পরিবারের পরিচিতি। কিন্তু খুনের পর থেকেই যুবক নিখোঁজ হওয়ায় প্রতিবেশীদের সন্দেহ হয়। তার নামেই পুলিশে অভিযোগ দায়ের করা হয়।

রবিবার বারুইপুর আদালতে তোলা হলে অভিযুক্তকে পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়।

English summary
Youth has been arrested on the allegation of rape and murder of a child at Narendrapur area
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X