• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্ত্রীর পরকীয়ায় প্রতিবেশীদের হাত! ৩ জনের মৃত্যু ঘিরে চাঞ্চল্য মহেশতলায়

মহেশতলার বগা নপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ জনের মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য। বিদ্যুতের তার জড়িয়ে মৃত্যুর ঘটনায় এলাকার এক ব্যক্তিকে ধরে গণপ্রহার করা হয়। পুলিশ পরে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে। এই ঘটনায় ছয়জন আহতকে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়েছে।

স্ত্রীর পরকীয়ায় প্রতিবেশীদের হাত! ৩ জনের মৃত্যু ঘিরে চাঞ্চল্য মহেশতলায়

স্থানীয় সূত্রে জানা গিয়েছে মুর্শিদাবাদের বাসিন্দা রবিউল মহেশতলা পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের আকড়া বগা নপাড়ায় ভাড়া থাকতেন। প্রতিবেশী যুবকের সঙ্গে স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বলে অভিযোগ ছিল রবিউলের। বিষয়টি নিয়ে দুজনের অশান্তি লেগেই থাকত। পারিবারিক বিষয়ে প্রতিবেশীরা সাহায্য করেননি বলে অভিযোগ ছিল রবিউলের।

বগা নপাড়ায় যেখানে রবিউল ভাড়া থাকতেন সেখানে আরও অনেকেই ভাড়া থাকতেন। কিন্তু কারও সঙ্গেই সুসম্পর্ক ছিল না রবিউলের। এরমধ্যে দিনতিনেক স্ত্রী বাড়ি থেকে বেপাত্তা। খোঁজ নেই প্রতিবেশী প্রেমিক যুবকেরও। এই অবস্থায় প্রতিবেশীদের শায়েস্তা করতে মতলব আঁটেন রবিউল। ভোরে প্রত্যেক ঘরে সামনে তামার তার ফেলে রেখে তাতে বিদ্যুৎ সংযোগ করে দেন। এরপর নিজের ঘরের সামনে আগুন ধরিয়ে দেন। তারপর আগুন লেগেছে বলে চিৎকার করতে থাকেন। প্রতিবেশীরা বেরিয়ে আসতে গিয়েই বিদ্যুৎস্পৃষ্ট হন। তিনজনের ঘটনাস্থলেই মৃত্যু হয় বলে জানা গিয়েছে। ছয়জনকে আশঙ্কাজনক অবস্থায় চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়েছে।

এই ঘটনার পরেই রবিউল পালাতে চেষ্টা করেন। কিন্তু স্থানীয়দের হাতে ধরা পড়ে যায়। তারপর চলে বেধড়ক মারধর। পুলিশ গিয়ে রবিউলকে উদ্ধার করে।

ঘটনার প্রাথমিক তদন্তের পর মহেশতলা থানার পুলিশ জানিয়েছে, ব্যক্তিগত আক্রোশ থেকেই এই ঘটনা।

English summary
Youth allegedly kills his three neighbour through electrocution in Maheshtala. Youth claims that some of his neighbour involve in his wife's disappearance.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X