• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্বাস্থ্যসাথী কার্ড আনতে গেলে যুবককে রাস্তায় ফেলে পেটানোর অভিযোগ দমদমে

  • By অভীক
  • |

স্বাস্থ্যসাথী কার্ড আনতে গেলে যুবককে রাস্তায় ফেলে পেটানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দমদমে।

স্বাস্থ্যসাথী কার্ড আনতে গেলে যুবককে রাস্তায় ফেলে পেটানোর অভিযোগ দমদমে

জানা গিয়েছে, উত্তর দমদম পৌরসভার ২১ নম্বর ওয়ার্ডের দুর্গানগর নেপাল চন্দ্র স্কুল সংলগ্ন ওয়ার্ড অফিসে স্বাস্থ্য সাথী কার্ড নিতে গিয়ে তৃণমূল নেতার কাছে মার খেতে হল স্থানীয় এক যুবককে। আক্রান্ত যুবকের নাম অমিত রায়। তৃণমূল নেতাদের এই একতরফা পেটানোর ঘটনা ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিও ফুটেজে স্পষ্ট দেখা যাচ্ছে স্ত্রী, সন্তান ও মায়ের সামনে রাস্তায় ফেলে পেটানো হয় অমিতকে। স্থানীয় সূত্রে জানা গেছে এদিন দুপুরে স্বাস্থ্য সাথীর কার্ড নিতে গেলে তাকে বেধড়ক মারধর করে স্থানীয় তৃণমূল নেতা কিশোর ঘোষ ও তার অনুগামীরা। রাস্তায় ফেলে লাথি ও ঘুষি মারধর করা হয়। তার মা ও স্ত্রী তাকে বাঁচাতে এলে তাদেরকেও মারধর করা হয় বলে অভিযোগ।

জানা গেছে এদিন অসিত রায় তার পরিবারের সদস্যরা স্বাস্থ্য সাথী কার্ড আনতে গেলে তাকে কটুক্তি করে তৃণমূল কর্মীরা। প্রতিবাদ করতে গেলে ২১ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রেসিডেন্ট তথা মিতালী গোষ্ঠীর ক্লাবের সম্পাদক কিশোর ঘোষ অসিতকে মারধর করে বলে অভিযোগ। স্থানীয় সূত্রে জানা গেছে অমৃত তৃণমূল বিরোধী বলে এলাকায় পরিচিত। বছর দুয়েক আগেও তাকে কিশোর তার দলবল মারধর করছিল। পরে কিশোরের বাহিনী অমিতের বাড়ি ভেঙে দেয়। অমিতের দাবি তার পরিবারের সদস্যরা স্বাস্থ্য সাথী কার্ড এর জন্য আবেদন করে। পরিবারের সঙ্গে সে এদিন ওয়ার্ড অফিসে এসেছিল। তবে কোন প্ররোচনা ছাড়াই তারওপর এদিন হামলা চালানো হয় বলে অভিযোগ। যদিও তৃণমূলের দাবি প্রথমে অশান্তি শুরু করেছিল অমিত।

English summary
Young Boy beaten for Bengal govt health card
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X