• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিঘায় বেড়াতে আসা মহিলাকে পাশের রাজ্যে নিয়ে গিয়ে যৌন হেনস্থা

  • |

দিঘায় বেড়াতে আসা এক মহিলাকে পাশের রাজ্য ওড়িশায় একটি হোটেলে নিয়ে গিয়ে রাতভর ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। মালদার ইংরেজবাজার এলাকা থেকে আসা বছর চল্লিশের এই মহিলার অভিযোগ ধর্ষণ করার পাশাপাশি তার কাছে থাকা হাজার পাঁচেক টাকা ও মোবাইল ফোন নিয়ে চলে যায় ওই যুবক।

দিঘায় বেড়াতে আসা মহিলাকে পাশের রাজ্যে নিয়ে গিয়ে যৌন হেনস্থা

দিনদুই আগে একাই দিঘায় বেড়াতে আসা এই মহিলা রবিবার রাতে দিঘার হোটেল ছেড়ে দিয়ে ট্রেন ধরার জন্য দিঘা স্টেশনে যখন আসেন তখন হাওড়াগামী ট্রেন চলে গিয়েছে। ফলে তিনি রাতটুকু দিঘা স্টেশনে কাটিয়ে সকালের ট্রেন ধরার সিদ্ধান্ত নেন।

অভিযোগ, সেই সময়ে তার কাছে বছর ত্রিশের এক যুবক এসে তার নাম আকাশ বলে জানিয়ে নিজেকে একটি হোটেলের কর্মী বলে পরিচয় দিয়ে একা স্টেশনে থাকতে না বলে হোটেলে নিয়ে যেতে চায়। এই সঙ্গে মহিলাকে জানায়, তিনি তাদের হোটেলে গেলে সে কম টাকার হোটেল ঘরের ব্যবস্থা করে দেবে ও সকালে ট্রেন ধরিয়ে দেওয়ার ব্যবস্থা করবে।

নৈহাটি বিস্ফোরণের ঘটনায় মূল পান্ডা ধৃত

এই যুবকের কথা বিশ্বাস করে মহিলা তার সঙ্গে যান। ওই মহিলাকে নিয়ে যাওয়া হয় ওড়িশার তালসারির চন্দনেশ্বর এলাকায় একটি হোটেলে। যাওয়ার পর তাকে চা দেওয়া হয়। সেই চা খেয়ে ঝিমিয়ে পড়েন ওই মহিলা।

অভিযোগ, তারপর এই যুবক তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। সকালে তার কাছে থাকা টাকা ও মোবাইল ফোন নিয়ে চলে যায় ওই যুবক। এই হোটেলে বলার পরে তালসারি থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। তালসারির পুলিশ জানায় যে তারা দিঘা এলাকার পুলিশের সাহায্য নিয়ে তদন্ত করে দেখছে ও অভিযুক্তর খোঁজ চলছে।

English summary
Woman tourist assaulted while travelling to Digha
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X