• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৬ বছর ধরে প্রেমের পর বিয়ে করতে গড়রাজি বয়ফ্রেন্ড! প্রেমিকের বাড়ির সামনে প্রেমিকা যা করলেন

  • By Kamal Guha
  • |

ছয় বছর ধরে ভালোবাসার সম্পর্কর পরেও বিয়ে করতে নারাজ প্রেমিক। এবার চাপ সৃষ্টির জন্য নিজ্যেই বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধরনায় বসলো কলেড পড়ুয়া ছাত্রী। এদিকে, খবর পেয়েই প্রেমিকের বাড়ির লোকজন বাড়িতে তালা দিয়ে অন্য কোনো জায়গাতে চলে গেছেন । ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি অরবিন্দ গ্রামপঞ্চায়েতের সেবাগ্রাম এলাকার ।

৬ বছর ধরে প্রেমের পর বিয়ে করতে রাজি নয় বয়ফ্রেন্ড! প্রেমিকের বাড়ির সামনে প্রেমিকা যা করলেন

কলেজ ছাত্রীর প্রেমিকার অভিযোগ সেবাগ্রামের বাসিন্দা সম্রাট রায় তার সাথে দীর্ঘ ছয় বছর ধরে ভালোবাসার সম্পর্ক গড়ে উঠে , এমনকি সম্রাট ও কলেজছাত্রীর সঙ্গে প্রেমিকার মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়েছে বলে দাবি একপক্ষের । এর পরই সম্রাট কলেজ ছাত্রী প্রেমিকাকে বিয়ে করবেনা বলে জানিয়ে দেয়। এছাড়াও গত ৭ দিন ধরে সম্রাট তাঁর প্রেমিকার ফোন ধোরছেননা বলে অভিযোগ । সে বাধ্য হয়ে প্রেমিকা সম্রাটের বাড়ির সামনে বিয়ের দাবিতে ধরনায় বসতে বাধ্য হয় ।

এই ঘটনার খবর ছড়িয়ে পরতেই এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয় । যদিও সম্রাট রায়ের বাড়িতে তালা মারা বাড়ির লোক সবাই পালিয়েছে বলে অভিযোগ করেন প্রেমিকা। ঘটনার খবর জানতে পেরে এলাকার মানুষরা ভিড় করতে থাকে । এই ধরনার খবর পেয়ে ছুটে আসে এলাকার পঞ্চায়েতর লোকজন। প্রেমিক সম্রাট রায় ও তার বাড়ির লোকেদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চালানো হচ্ছে। প্রেমিকার দাবি তাঁকে সম্রাট যতক্ষণ না বিয়ে করবেন ততক্ষণ তিনি সম্রাটের বাড়ির সামনেই বসে থাকবেন।

English summary
Woman seats in Dharna in front of Lovers house demanding marriage.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X