• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভন-বৈশাখীর হাত ধরে তৃণমূলে আরও বড় ভাঙন! মেগা রোড শোর আগে কোন জল্পনা

রাজনীতির চেনা পিচে স্বমহিমায় নামতে চলেছেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বিজেপিতে তাঁদের যোগদানের পর বহুদিন ধরেই শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নিয়ে বিজেপির অন্দরে 'সক্রিয়' হওয়া নিয়ে বহু পর্ব অতিবাহিত হয়। এরপর সোমবারের মেগা রোড শোকে কেন্দ্র করে উঠে আসছে বড় খবর।

শোভনের হাত ধরে ভাঙন!

শোভনের হাত ধরে ভাঙন!

কলকাতা জোনের পর্যবেক্ষকের দায়িত্বে বিজেপির শোভন চট্টোপাধ্যায়। আর নিজের হোম টার্ফ সেই কলকাতাতেই তৃণমূলের দুর্গে বড়সড় ভাঙন ধরিয়ে দিতে চলেছেন শোভন চট্টোপাধ্যায়। এককালে এই শহরের মেয়র শোভনকে ঘিরে তাই ক্রমেই চড়ছে পারদ। শোনা যাচ্ছে , সূত্রের খবর, তাঁর হাত ধরে তৃণমূলের ৩ বিদায়ী কাউন্সিলর বিজেপিতে আসতে চলেছেন।

বৈশাখীর হাত ধরে ভাঙন

বৈশাখীর হাত ধরে ভাঙন

এদিকে , শুধু শোভন চট্টোপাধ্যায়ের হাত ধরেই যে তৃণমূলে ভাঙন লাগতে চলেছে, তা নয়। তাঁর সহ পর্যবক্ষেক বৈশাখীর হাত ধরেও বিজেপিতে প্রবল ভাঙন ধরতে চলেছে বলে খবর। জানা গিয়েছে, ওয়েবকুপার একাধিক অধ্যাপক তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতে পারেন বলে খবর । আর এই ঘটনায় বৈশাখীই নেপথ্য কারিগর বলে খবর।

সোমবারের মেগা রোড শো

সোমবারের মেগা রোড শো

প্রসঙ্গত, হুড খোলা গাড়িতে সোমবার বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও শোভন চট্টোপাধ্যায় ৭৪ নম্বর ওয়ার্ডেরোড শো করবেন। পিছনে থাকবে বাইক মিছিল। এর আগে রবিবার এই মেগা রোড শো ঘিরে একপ্রস্থ স্ট্র্যাটেজিও বেছে নেওয়া হয় বলে খবর।

মুকুলের ঘরে আপাতত শোভন-বৈশাখী

মুকুলের ঘরে আপাতত শোভন-বৈশাখী

জানা গিয়েছে, বিজেপির সেন্ট্রাল এভিনিউয়ের অফিসে আপাতত শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় বসবেন। সেখানে যে ঘর আগে মুকুলের ছিল, সেই ঘরেই আপাতত শোভন বৈশাখী বসতে চলেছেন বলে খবর। আর সোমবারই সেখানে মেগা রোড শো করে এসে পৌঁছবেন শোভন বৈশাখী।

কলকাতাঃ বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের কনভয়ের সাথে ম্যাটাডোরের ধাক্কা, ক্ষতি হয়েছে গাড়ির

২০২১-এ ভাইপোর দল হবে বাংলা ছাড়া হবেই! ঝাড়গ্রামে অঙ্ক বোঝালেন শুভেন্দু অধিকারী

English summary
With Sovan and Baisakhi many tmc councilor and professor may join BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X