• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পশ্চিমী ঝঞ্ঝা কাটতেই পৌষের শেষ বেলায় তাপমাত্রা কোনদিকে! একনজরে আবহাওয়ার রিপোর্ট

পৌষ মাসের শেষলগ্নে 'অকাল শ্রাবণের' দাপট কমিয়ে এবার নিজের মেজাজে ফিরছে শীত। অন্তত আবহাওয়ার পূর্বাভাস তেমনই আভাস দিচ্ছে। সংক্রান্তির আগের সপ্তাহে যদিও বৃষ্টির দাপট আর মেঘলা আকাশ বিরক্তি ধরিয়েছে বাঙালির পিকনিকের আমেজে, তবে এবার শীতকে চেনা মেজাজেই পেতে চলেছে বাঙালি।

তাপমাত্রা কত আজ বাংলায় জুড়ে?

তাপমাত্রা কত আজ বাংলায় জুড়ে?

আলতো রোদ গায়ে মেখে চেনা সুর্যোদয়ে আজ ঘুম ভেঙেছে রবিবাসরীয় কলকাতার। বৃষ্টির দাপট কাটতেই শীতের থাবা জাঁকিয়ে বসেছে কল্লোলিনী তিলোত্তমার অলিতে-গলিতে। এদিন, শহরের তাপমাত্রা থেকে ৪ ডিগ্রি কমে গিয়েছে।

হিমেল হাওয়া কতদিন?

হিমেল হাওয়া কতদিন?

আবহাওয়া দফতরের খবর অনুযায়ী, উত্তুরে হাওয়ার দাপট বজায় থাকবে আগামী মঙ্গলবার পর্যন্ত। আর উত্তুরে হাওয়া ঢুকতে ঢুকতেই নামতে পারে তাপমাত্রার পারদ। মনে করা হচ্ছে , আগামী মঙ্গল বার পর্যন্ত তাপমাত্রার পারদের নিম্নগতি বজায় থাকবে।

বছরের শুরুতেই ধাক্কা খেয়েছে শীত

বছরের শুরুতেই ধাক্কা খেয়েছে শীত

এর আগে, পশ্চিমী ঝঞ্ঝার দাপটে বছরের শুরুতে বৃষ্টির দাপট দেখা গিয়েছিল বঙ্গে। তবে , দাপট কাটতেই শুরু হয়ে যায় শীত। বছরের প্রথমের দিকে পশ্চিমীঝঞ্ঝার জেরে শীত খানিকটা বাাধাপ্রাপ্ত হয় রাজ্যে। ফলে উত্তুরে হাওয়াও সেভাবে থাবা বসাতে ব্যর্থ হয়।

রবিবাসরীয় কলকাতার তাপমাত্রা

রবিবাসরীয় কলকাতার তাপমাত্রা

রবিবার কলকাতা ও তার পার্শ্ববর্তী এলাকার তাপমাত্রা ছিল সর্বনিম্ন ১২.২ ডিগ্রি সেলসিয়াস। একরাতেই তাপমাত্রার পারদ নেমে গিয়েছে স্বাভাবিকের থেকে ৪ ডিগ্রি। এদিনের সর্বোচ্চ তাপমাত্রা ঘোরাফেরা করবে ২১.১ ডিগ্রির আশপাশে।

জেএনইউ স্টিং অপারেশনে প্রকাশ্যে এলো আর এক মুখোশধারী মহিলার পরিচয় জেএনইউ স্টিং অপারেশনে প্রকাশ্যে এলো আর এক মুখোশধারী মহিলার পরিচয়

English summary
Winter to chill West Bengal in upcoming days .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X