• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অধীরের সঙ্গে কথা মুকুলের! তবে কি কংগ্রেস ছাড়ার সিদ্ধান্ত পাকা মুর্শিদাবাদের রবীনহুডের

অধীর চৌধুরী কংগ্রেস ছেড়ে দিতে পারেন। একথা বহুদিন ধরেই বাংলার রাজনৈতিক মহলে চালু রয়েছে। তিনি মুর্শিদাবাদের সাংসদ। দীর্ঘদিন নিজের এলাকা সামলে রেখেছেন। গত কয়েকবছর ধরে প্রদেশ কংগ্রেস সভাপতির পদ সামলেছেন। কিছুদিন আগে তাঁকে সরিয়ে আর এক প্রবীণ কংগ্রেস নেতা সোমেন মিত্রকে দলের দায়িত্ব দেওয়া হয়েছে।

অধীরের সঙ্গে কথা মুকুলের! তবে কি কংগ্রেস ছাড়ছেন তিনি

তারপর থেকেই ফের একবার অধীরের দল ছাড়ার জল্পনা হাওয়ায় ভাসতে শুরু করেছে। দিন কয়েক আগে কংগ্রেসের বৈঠকেও অধীর যোগ দেননি। ফলে জল্পনা মধ্যগগনে।

এর মাঝে অধীর চৌধুরীকে নিয়ে মন্তব্য করে জল্পনা বাড়ালেন বিজেপি নেতা মুকুল রায়। অধীর কি বিজেপিতে যোগ দিতে পারেন? এই নিয়ে মুকুল রায়কে প্রশ্ন করা হলে তিনি ঘুরিয়ে জানান, অধীরের সঙ্গে তাঁর কথা হয়েছে। কোনওভাবেই তিনি তৃণমূলে যোগ দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরবেন না।

তাহলে কি অধীর চৌধুরী শেষ অবধি বিজেপিতে যোগ দেবেন? এই প্রশ্নে মুকুলের জবাব, কংগ্রেসের যদি নির্বাচনে ভালো ফল না হয় তাহলে অধীরের কাছে কোনও বিকল্প থাকবে না। আর মমতার বিরুদ্ধে লড়াই করতে চাইলে কোন পথে তাঁকে যেতে হবে, সেটা তিনিই ভালো বুঝতে পারবেন।

যার অর্থ, অধীরের বিজেপিতে যোগদান করতে পারেন, সেই সম্ভাবনা ষোলো আনা রয়েছে। এখন দেখার লোকসভা ভোটের আগে কংগ্রেস ছেড়ে মমতাকে টক্কর দিতে অধীর বিজেপিতে যোগদান করেন কিনা।

English summary
Will Adhir Chowdhury joins BJP to fight Mamata Banerjee? Mukul Roy has an answer
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X