• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি-তৃণমূল সংঘর্ষের পর স্বামীর হদিশ নেই, থানার সামনে ধরনায় স্ত্রী

  • By Rahul Roy
  • |

ন্যাজাট-কাণ্ডে স্বামীর হদিশ পেতে থানার সামনে ধরনায় বসলেন স্ত্রী। তৃণমূল-বিজেপি সংঘর্ষের পর থেকে রহস্যজনকভাবে নিখোঁজ দেবদাস মণ্ডল। তাঁর স্ত্রী সুপ্রিয়া মণ্ডল এলাকার বিজেপি কর্মী-সমর্থক পরিবেষ্টিত হয়ে সোমবার ন্যাজাট থানার সামনে ধরনায় বসেন। এই ঘটনায় ১৬ জন বিজেপি কর্মীকে আটক করেছে পুলিশ।

স্বামীর হদিশ নেই, থানার সামনে ধরনায় স্ত্রী

এদিন নিখোঁজ দেবদাস মণ্ডলের স্ত্রীকে নিয়ে বিজেপি কর্মীরা ধরনায় বসায় উত্তেজনার সৃষ্টি হয় এলাকায়। দেবদাস মণ্ডলের বিরুদ্ধে ন্যাজাট থানায় আগেই নিখোঁজ ডায়েরি করা হয়েছিল। কিন্তু এখনও তাঁর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। তিনি জীবিত না মৃত, তাও স্পষ্ট নয়। এই পরিস্থিতিতে এলাকায় উত্তেজনা বাড়ছে।

বসিরহাট মহকুমার সন্দেশখালির ন্যাজাটে গত মাসে দলীয় পতাকা টাঙানো অর্থাৎ এলাকা দখলকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষ হয়। দু'পক্ষের মোট তিনজনের মৃত্যু হয়। তার মধ্যে দুজন বিজেপি কর্মী ও একজন তৃণমূল কর্মী রয়েছেন। আর একজন বিজেপি কর্মী দেবদাস মণ্ডল এখনও নিখোঁজ।

প্রায় দেড় মাস অতিক্রান্ত হয়ে গেল তাঁর কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। জীবিত অথবা মৃত অবস্থায় স্বামীকে ফিরে পাওয়ার দাবিতে ধরনায় বসেন স্ত্রী সুপ্রিয়া। বিজেপিই নেতৃত্ব দেন এই ধরনা-বিক্ষোভের।

English summary
Wife sits on dharna for husband’s come back in front of police station at Basirhat.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X